1. azadnews77@gmail.com : Azad News : Azad News
  2. kazimasud01723@gmail.com : Kazi Masid : Kazi Masid
  3. live@www.bangladeshbartabd.com : news online : news online
  4. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
সর্বশেষ :
সুন্দরগঞ্জে এসএমসি-কমিউনিটি মবিলাইজেশন কার্যক্রম উপজেলা এ্যাডভোকেসী সভা মুহুরীগঞ্জ হাইস্কুলে আবারো খুনের আসামী সভাপতি হতে চায়! চৌদ্দগ্রামের বাতিসায় জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ চৌদ্দগ্রামে মুক্তিযোদ্ধাদের মাঝে ট্রাই সাইকেল বিতরণ সুন্দরগঞ্জের ওসি মাহবুব আলমের প্রধানমন্ত্রীর নিকট থেকে সর্বোচ্চ পুলিশ পদক লাভ প্রায় ১৭বছর পর কোম্পানীগঞ্জ পরিবহন শ্রমিক ইউনিয়নের কমিটি ঘোষনা গাইবান্ধা পুলিশ সুপারের পুলিশ বাহিনীর সর্বোচ্চ রাষ্ট্রীয়” পিপিএম” পদক লাভ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত গীতিকাব্য বাংলাদেশ ভূঁইয়া সোসাইটির চৌদ্দগ্রাম উপজেলা কমিটি গঠন

বরুড়া ফেয়ার হাসপাতালকে ৩০ হাজার টাকা জরিমানা

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার :

নানা অনিয়মের অভিযোগে কুমিল্লার বরুড়া উপজেলার মৌলভীবাজারে অবস্থিত ফেয়ার হাসপাতালকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নু এমং মারমা।

বিষয়টি নিশ্চিত করে ইউএনও নু এমং মারমা বলেন, বিভিন্ন বিষয়ে অব্যবস্থাপনার কারণে ফেয়ার হাসপাতালটিকে ভোক্তা অধিকার আইন ২০০৯ অনুযায়ী ৩০ হাজার টাকা জরিমানা করা হয় এবং যেসকল বিষয়ে ব্যত্যয় হয়েছে সেটি ঠিক করার জন্য এক মাসের সময় বেঁধে দেওয়া হয়। অবৈধ ক্লিনিক ও হাসপাতালদের এই ধরনের অনিয়মের বিষয়ে জনস্বার্থে উপজেলা প্রশাসনের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

এসময়, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মঈন উদ্দিন, বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুল ইসলাম সোহেল এবং থানা পুলিশের একটি দল ভ্রাম্যমাণ আদালতকে সহায়তা করেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, বরুড়া পৌর সদরের এই হাসপাতালটিতে দীর্ঘদিন পরিচালনা পরিষদ নেই। মালিকদের মধ্যে একাধিক মামলা, অতীতে ডাক্তার লাঞ্চনা, ভাড়াটে সন্ত্রাসী দিয়ে হসপিটাল ভাংচুরসহ বেশকিছু অনিয়মের অভিযোগ রয়েছে বরুড়া ফেয়ার হাসপাতালে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট