1. manwarhossain570@gmail.com : Manwar Hossain : Manwar Hossain
  2. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. mdnayemmollik898@gmail.com : Nayem Mollik : Nayem Mollik
  4. marahimbablu@gmail.com : Rahim :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:০০ অপরাহ্ন
সর্বশেষ :
নলছিটিতে তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ চৌদ্দগ্রামে ফুছকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ ব্যক্তি মালিকানা জমিতে পাবলিক টয়লেট নির্মাণের অভিযোগ চৌদ্দগ্রামে এলজি গান সহ যুবক আটক রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ চৌদ্দগ্রামে ২৫ কেজি গাজাঁসহ আটক ২ সিএনজি অটোরিকশা জব্দ চৌদ্দগ্রামে ৬০ কেজি গাজাঁ সহ ডিবির হাতে আটক ৩ সুন্দরগঞ্জে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ ৪ কারবারি গ্রেফতার

বরুড়া ফেয়ার হাসপাতালকে ৩০ হাজার টাকা জরিমানা

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ৪৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :

নানা অনিয়মের অভিযোগে কুমিল্লার বরুড়া উপজেলার মৌলভীবাজারে অবস্থিত ফেয়ার হাসপাতালকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নু এমং মারমা।

বিষয়টি নিশ্চিত করে ইউএনও নু এমং মারমা বলেন, বিভিন্ন বিষয়ে অব্যবস্থাপনার কারণে ফেয়ার হাসপাতালটিকে ভোক্তা অধিকার আইন ২০০৯ অনুযায়ী ৩০ হাজার টাকা জরিমানা করা হয় এবং যেসকল বিষয়ে ব্যত্যয় হয়েছে সেটি ঠিক করার জন্য এক মাসের সময় বেঁধে দেওয়া হয়। অবৈধ ক্লিনিক ও হাসপাতালদের এই ধরনের অনিয়মের বিষয়ে জনস্বার্থে উপজেলা প্রশাসনের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

এসময়, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মঈন উদ্দিন, বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুল ইসলাম সোহেল এবং থানা পুলিশের একটি দল ভ্রাম্যমাণ আদালতকে সহায়তা করেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, বরুড়া পৌর সদরের এই হাসপাতালটিতে দীর্ঘদিন পরিচালনা পরিষদ নেই। মালিকদের মধ্যে একাধিক মামলা, অতীতে ডাক্তার লাঞ্চনা, ভাড়াটে সন্ত্রাসী দিয়ে হসপিটাল ভাংচুরসহ বেশকিছু অনিয়মের অভিযোগ রয়েছে বরুড়া ফেয়ার হাসপাতালে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট