1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ময়মনসিংহের বিলুপ্ত যুব মহিলা লীগের স্বপ্না খন্দকার সংবাদ সন্মেলন নাঙ্গলকোট উপজেলা নির্বাচনে ভোট গ্রহণে বাধা নেই যারা গত ১৫ বছরে এক কিলোমিটার রাস্তা বানাতে পারেনি, তারা কিভাবে ভোট চাইতে আসে – ইন্জিঃ রিপন চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত তারাকান্দা থানার ওসি’র বিরুদ্ধে সাংবাদিককের কাছ থেকে ঘুষ নিয়ে হত্যা মামলা রুজু করার অভিযোগ ময়মনসিংহে যুব মহিলা লীগের নেত্রী রানী’র সাইবার মামলা রহস্য ফাঁস নাঙ্গলকোটে পাওনা টাকা চাওয়াই বাড়ি ঘর ভাংচুর, আহত-৪ গ্রেপ্তারি পরোয়ানা মাথায় নিয়ে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসির নাঙ্গলকোটে পরীক্ষা কেন্দ্র পরিদর্শন! ৮মে নাঙ্গলকোট উপজেলা নির্বাচন স্থগিত

কুমিল্লায় আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে বিএনপির র‌্যালি ও আলোচনা সভা

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৬ বার পড়া হয়েছে

কুমিল্লায় আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে বিএনপির র‌্যালি ও আলোচনা সভ

মনোয়ার হোসেন:
আন্তর্জাতিক শ্রমিক দিবস ও ১লা মে উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা করেন কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর বিএনপি।

বুধবার (১ মে ) বিকেলে কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর শ্রমিক দলের উদ্যোগে একটি র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালিটি নগরীর রাণীর দিঘির পাড় থেকে বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিএনপির দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। পরে বিএনপি কার্যালয়ের সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র আহ্বায়ক ও ত্রাণ পূর্ণবাসন সম্পাদক বিএনপির নির্বাহী কমিটির হাজী আমিন-উর রশিদ ইয়াছিন। বিএনপি নেতা তাজুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা মহানগর বিএনপির আহবায়ক উদবাতুল বারী আবু, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব হাজী জসীম উদ্দীন, কুমিল্লা মহানগর বিএনপির সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু, কুমিল্লা দক্ষিণ বিএনপি’র যুগ্ন আহবায়ক রেজাউল কাইয়ুম, সহ আরো অনেকে। এছাড়াও কুমিল্লা বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ ও শ্রমিকরা এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

হাজী আমিন-উর রশিদ ইয়াছিন বলেন, শ্রমিক অধিকার আদায়ের দিনে আমাদের দাবি হল নির্মাণ শ্রমিকদের কাজের নিরাপত্তা ও সুরক্ষা প্রদান করা। পাশাপাশি নির্মাণ শ্রমিকদের ভাতা ও বীমার আওতায় নিয়ে আসা সহ বয়স্ক শ্রমিকদের জন্য বয়স্ক ভাতা প্রদানের ব্যবস্থা করা। আমরা শ্রমিকদের অধীকার আদায়ে চেষ্টা চালিয়ে যাচ্ছি। সর্বক্ষেত্রে শ্রমিকদের ওপর শোষণ-নিপীড়ন চালানো হচ্ছে। শোষণ-নিপীড়নের অবসান ও শ্রমিকদের অধিকার আদায়ের জন্য আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট