1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
সর্বশেষ :
কুমিল্লায় প্রগতি লাইফ ইনসুরেন্সের বিশেষ পরিকল্পনা ও ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত ময়মনসিংহ সদর উপজেলা নির্বাচন নিয়ে ভোটার ও প্রার্থীদের হালচাল লালমাইয়ে ঘরের জানালা কেঁটে স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ চুরি চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ময়মনসিংহের বিলুপ্ত যুব মহিলা লীগের স্বপ্না খন্দকার সংবাদ সন্মেলন নাঙ্গলকোট উপজেলা নির্বাচনে ভোট গ্রহণে বাধা নেই যারা গত ১৫ বছরে এক কিলোমিটার রাস্তা বানাতে পারেনি, তারা কিভাবে ভোট চাইতে আসে – ইন্জিঃ রিপন চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত তারাকান্দা থানার ওসি’র বিরুদ্ধে সাংবাদিককের কাছ থেকে ঘুষ নিয়ে হত্যা মামলা রুজু করার অভিযোগ

তারাকান্দা থানার ওসি’র বিরুদ্ধে সাংবাদিককের কাছ থেকে ঘুষ নিয়ে হত্যা মামলা রুজু করার অভিযোগ

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: সোমবার, ১৩ মে, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে

শিবলী সাদিক খানঃ

দৈনিক উর্মি বাংলা ভারপ্রাপ্ত সম্পাদক সুমন ভৌমিক বাদী থানার অফিসার ইনচার্জ ওয়াজেদ আলীর হাতে ১০ হাজার টাকা ঘুষ দিয়ে আদালতের নির্দেশনা সহ একটি হত্যা মামলা রুজু করার অনুরোধ করেছেন বলে বাদী পক্ষ ১৩ মে ২০২৪ তারিখে ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি শাহ আবিদ হোসেন বরাবর অভিযোগ দায়ের করেন।

এবিষয়ে ওসি ওয়াজেদ আলী বলেন আদালতের নির্দেশনা যথাযথ ভাবে পালন করা হয়েছে, মামলা নেওয়া হয়েছে, আসামী গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে। ঘুষ গ্রহণের অভিযোগ সঠিক নয় থানায় বিভিন্ন অপরাধের নিয়মিত মামলা রুজু করতে কোনো টাকা পয়সা নেওয়া হয় না।

ঘটনার বিবরনে জানা যায় গত বছর ২৪ ফেব্রুয়ারী ২০২৩ সকাল ১০ টার দিকে তারাকান্দা থানার সুবলিয়া গ্রামের ফয়েজ উদ্দিন সাবেক কামারিয়া ইউপি সদস্য কে শফিউল আলম ও হাজী তাজুল ইসলামের সাথে ফিসারীর রাস্তা নিয়ে বিরোধ ছিলো । ঘটনার দিন উক্ত জায়গাতে ফয়েজ উদ্দিন পৌঁছালে শফিউল আলমের লোকজন তাকে কিলঘুষি মারে। এতে করে ফয়েজ উদ্দিন মাটিতে পড়ে যায়। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন । তৎকালীন ওসি থানায় মামলা না নেওয়ায় মৃত ফয়েজ উদ্দিনের ছোট ছেলে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তারাকান্দা সিআর -১৮২/২৩ একটি হত্যা মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত জেলা গোয়েন্দা শাখাকে তদন্তের নির্দেশ দেন । গোয়েন্দা শাখা আদালতে প্রতিবেদন দাখিল করিলে গত ৭ মে মঙ্গলবার ২০২৪ তারাকান্দা থানায় মামলাটি সাত দিনের মধ্যে এফআইআর হিসাবে গণ্য করার নির্দেশনা দেন। বাদী পক্ষ ৮ মে রাতে আদেশের কপি থানায় হস্তান্তর করেন। ফুলপুরসহ দুটি উপজেলা নির্বাচন থাকায় অধিকাংশ অফিসার ফোর্স ডিউটিতে ব্যস্ত ছিল ফলে একদিন পরেই এই ঘটনায় তারাকান্দা থানার মামলা নাম্বার ৬ তারিখ ১০/০৫/২০২৪ রুজু করা হয়।

বাদী পক্ষ জানান থানার অফিসার ইনচার্জ ওয়াজেদ আলী বলেন আগে আসামী ধরি পরে মামলা নিবো । এরই ফাঁকে বাদীর কাছে ৫০ হাজার টাকা দাবী করেন। বাদী পক্ষ সাংবাদিক সুমন ভৌমিক এর মাধ্যমে ১০ হাজার টাকা ইনচার্জের হাতে তুলে দেন। তিনি টাকা গুলো পেন্টের পকেটে ভরেন। ওসি ওয়াজেদ আলী ঘুষ গ্রহণের অভিযোগ অস্বীকার করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট