1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
কুমিল্লায় প্রগতি লাইফ ইনসুরেন্সের বিশেষ পরিকল্পনা ও ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত ময়মনসিংহ সদর উপজেলা নির্বাচন নিয়ে ভোটার ও প্রার্থীদের হালচাল লালমাইয়ে ঘরের জানালা কেঁটে স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ চুরি চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ময়মনসিংহের বিলুপ্ত যুব মহিলা লীগের স্বপ্না খন্দকার সংবাদ সন্মেলন নাঙ্গলকোট উপজেলা নির্বাচনে ভোট গ্রহণে বাধা নেই যারা গত ১৫ বছরে এক কিলোমিটার রাস্তা বানাতে পারেনি, তারা কিভাবে ভোট চাইতে আসে – ইন্জিঃ রিপন চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত তারাকান্দা থানার ওসি’র বিরুদ্ধে সাংবাদিককের কাছ থেকে ঘুষ নিয়ে হত্যা মামলা রুজু করার অভিযোগ

গ্রেপ্তারি পরোয়ানা মাথায় নিয়ে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসির নাঙ্গলকোটে পরীক্ষা কেন্দ্র পরিদর্শন!

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: রবিবার, ১২ মে, ২০২৪
  • ১৪ বার পড়া হয়েছে

অর্থ আত্মসাতের মামলার গ্রেপ্তারি পরোয়ানা মাথায় গিয়ে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার আফসারুল উলুম কামিল মাদ্রাসা পরিদর্শনে আসেন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রো-ভিসি)ড.মুহাম্মদ আবুল কালাম আজাদ ও তার সঙ্গে নিয়ে আসেন চাঁদপুর জেলার শাহারাস্তি উপজেলার ভোলদীঘি কামিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা দেলোয়ার হোসেন তিনি কামিল পরীক্ষা চলাকালীন কেন্দ্রের ছবি ফেসবুকে পোস্ট করেন।এ ছাড়া কেন্দ্রে দায়িত্বরত এক নারী পুলিশ সদস্যকে নিয়েও বিরুপ মন্তব্য করেন।

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ছবি ও ভিডিও ফুটেজ ভাইরাল হলে ব্যাপক আলোচনা সমালোচনার ঝড় বয়।

এ নিয়ে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভিসি)র নিকট নাঙ্গলকোট আফসারুল উলুম কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ লিখিত অভিযোগ দায়ের করেন।
গত ৬ মে কামিল পরীক্ষা চলাকালীন এ ঘটনা ঘটে।
অনুসন্ধানে জানা যায়,গত ৬ মে প্রো-ভিসি ড.মুহাম্মদ আবুল কালাম আজাদ পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে চাদপুর যান,সেখান থেকে ভোলদীঘি কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা দেলোয়ার হোসেনকে সাথে নিয়ে এসে লাকসাম পরীক্ষা কেন্দ্র পরিদর্শন শেষে নাঙ্গলকোট আফসারুল উলুম কামিল মাদ্রাসা কেন্দ্রে আসেন।মাওলানা দেলোয়ার হোসেন ভোলদীঘি কামিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে ছিলেন। এছাড়া নাঙ্গলকোটের ঐ পরীক্ষা কেন্দ্রে শিক্ষার্থীদের সাক্ষাৎকার নেন।শিক্ষার্থীদের সাথে অসাধাচরন করেন।পরীক্ষা কেন্দ্রে দায়িত্ব পালন করা এক নারী পুলিশ সদস্যের ছবি পোস্ট করে লিখেন মাদ্রাসায় নারী পুলিশ ডিউটি করেছে বিষয়টি কেমন দেখায়।

নিয়ম অনুযায়ী কেন্দ্রের ভিতর ছবি তোলা নিষিদ্ধ থাকলেও তিনি পরীক্ষা কেন্দ্রের ছবি তুলে নিজের ফেসবুকে পোস্ট করেন।

এনিয়ে গতকাল শনিবার ইমেইল যোগে নাঙ্গলকোট আফসারুল উলুম কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ নুরুল আমিন ইসলামি আরবী বিশ্ব বিদ্যালয় ভিসি বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।
এ প্রসঙ্গে প্রো-ভিসি ড.আবুল কালাম আজাদের মোবাইলে অসংখ্য বার কল দিলেও রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে ভোলদীঘি কামিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ দেলোয়ার হোসেনের মুঠোফোনে কলদিলে সাংবাদিক পরিচয় দিলে লাইন কেটে দেন।অসংখ্য বার কল দিলেও রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে ইসলামি আরবী বিশ্ব বিদ্যালয়ের ভাইস চেন্সেলর (ভিসি)প্রফেসর ড মুহাম্মদ .আব্দুর রশিদ বলেন,একটা লিখিত অভিযোগ পেয়েছি,বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ প্রসঙ্গে জানতে চাইলে কুমিল্লা বিশ্ব বিদ্যালয়ের নাম না প্রকাশ করার শর্তে কয়েকজন অধ্যাপক জানান,দূর্ণীতির দায়ে গ্রেপ্তারি পরোয়ানা জারী হওয়ায় প্রো-ভিসি নৈতিকভাবে অযোগ্য হয়ে পড়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট