1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
বুধবার, ২২ মে ২০২৪, ১১:১২ অপরাহ্ন
সর্বশেষ :
কুমিল্লায় প্রগতি লাইফ ইনসুরেন্সের বিশেষ পরিকল্পনা ও ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত ময়মনসিংহ সদর উপজেলা নির্বাচন নিয়ে ভোটার ও প্রার্থীদের হালচাল লালমাইয়ে ঘরের জানালা কেঁটে স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ চুরি চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ময়মনসিংহের বিলুপ্ত যুব মহিলা লীগের স্বপ্না খন্দকার সংবাদ সন্মেলন নাঙ্গলকোট উপজেলা নির্বাচনে ভোট গ্রহণে বাধা নেই যারা গত ১৫ বছরে এক কিলোমিটার রাস্তা বানাতে পারেনি, তারা কিভাবে ভোট চাইতে আসে – ইন্জিঃ রিপন চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত তারাকান্দা থানার ওসি’র বিরুদ্ধে সাংবাদিককের কাছ থেকে ঘুষ নিয়ে হত্যা মামলা রুজু করার অভিযোগ

নাঙ্গলকোটে পাওনা টাকা চাওয়াই বাড়ি ঘর ভাংচুর, আহত-৪

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: সোমবার, ১৩ মে, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

নাঙ্গলকোট কুমিল্লা প্রতিনিধি :-

কুমিল্লার নাঙ্গলকোটে পাওনা টাকা চাওয়াই বসত ঘর ভাংচুর করে ৪ জনকে আহত করার অভিযোগ উঠেছে প্রভাবশালী মোস্তফা গংদের বিরুদ্ধে। সোমবার (১৩ মে) পৌর সদরের কেন্দ্রা গ্রামে এ ভাংচুর ঘটনা ঘটে।

আহতরা হলেন- মৃত দীন মোহাম্মদের ছেলে সাহাব উদ্দিন (৩০), কামাল হোসেন (৪০), স্ত্রী ফিরোজা বেগম(৭০) ও ছেলের বৌ আসমা বেগম(৩৫)।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সাহাবউদ্দিন এলাকায় দীর্ঘদিন ধরে গাছ কাটার কাজ করে আসছেন। সেই সুবাদে একই বাড়ির প্রভাবশালী মোস্তফাকে ৪ বছর পূর্বে পাশ্ববর্তী ফতেপুর গ্রামের জাফরের করাত কল থেকে ৫৫ হাজার টাকার গাছ ক্রয় করে দেন। মোস্তফা করাত কলের মালিক জাফরকে ৫০ হাজার টাকা দেন। আর বাঁকি ৫ হাজার টাকা পরে দিবেন বলেন জানান। কিন্তু চার বছর ধরে সেই টাকা না দিয়ে বিভিন্ন তালবাহানা করছেন তিনি। সোমবার দুপুরের ওই টাকা খোঁজার জন্য মোস্তফাদের কাছে যায় সাহাব উদ্দিন। এ টাকা নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মোস্তফা ক্ষিপ্ত হয়ে মেয়ে মাহমুদা, মুর্শিদা, ছেলে হোসেন ও মাসুদকে সঙ্গে নিয়ে সাহাবউদ্দিনের বসত ঘর ভাংচুর করে তার মা ফিরোজা বেগম ও ভাবি আসমা বেগমকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাদের চিৎকারে স্থানীয় লোকজন এসে তাদের উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করে। পরবর্তীতে হসপিটাল সাহাব উদ্দিনের ভাই কামাল হোসেনকে হামলা করে গুরুতর আহত করেন।

এ বিষয়ে আহত ফিরোজা বেগম বলেন, আমরা গরিব মানুষ। ছেলেরা এক দিন কাজ না করলে ঘরে রান্না হয় না। করাতকলের মালিক টাকা পাবে ছেলেকে প্রতিদিন টাকার জন্য জ্বালাতন করে। সেই টাকা খোঁজতে গেলে আমাদের ঘর ভাংচুর করে ছেলে ও ছেলে বৌকে পিটিয়ে গুরুতর আহত। এ ঘটনার বিচারের দাবি জানান তিনি।

এ বিষয়ে অভিযুক্ত মোস্তফাকে মুঠো ফোনে একাধিক বার কল দিও বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার ওসি দেবাশীষ চৌধুরী বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগের আলোকে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট