1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
বুধবার, ১৫ মে ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন
সর্বশেষ :
নাঙ্গলকোট উপজেলা নির্বাচনে ভোট গ্রহণে বাধা নেই যারা গত ১৫ বছরে এক কিলোমিটার রাস্তা বানাতে পারেনি, তারা কিভাবে ভোট চাইতে আসে – ইন্জিঃ রিপন চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত তারাকান্দা থানার ওসি’র বিরুদ্ধে সাংবাদিককের কাছ থেকে ঘুষ নিয়ে হত্যা মামলা রুজু করার অভিযোগ ময়মনসিংহে যুব মহিলা লীগের নেত্রী রানী’র সাইবার মামলা রহস্য ফাঁস নাঙ্গলকোটে পাওনা টাকা চাওয়াই বাড়ি ঘর ভাংচুর, আহত-৪ গ্রেপ্তারি পরোয়ানা মাথায় নিয়ে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসির নাঙ্গলকোটে পরীক্ষা কেন্দ্র পরিদর্শন! ৮মে নাঙ্গলকোট উপজেলা নির্বাচন স্থগিত নাঙ্গলকোট উপজেলা নির্বাচন চেয়ারম্যান পদে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে স্বাধীন গণমাধ্যম কমিশন প্রতিষ্ঠার আহবান-বিএমইউজে

সোনাগাজীতে কবর খোড়া ব্যক্তিদের সম্মাননা ক্রেস্ট ও অসহায়দের শীতবস্ত্র শিক্ষা সামগ্রী বিতরণ

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি :-
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ২৫ বার পড়া হয়েছে

প্রতি বছরের ন্যায় সোনাগাজীর আমিরাবাদ ইউনিয়নের আহম্মদপুর মানুমিয়ার বাজার যুব সমাজের উদ্যোগে (আহম্মদপুর, চরডুব্বা, চরএলাহী ও বাশঁতলা) গ্রামের ১০জন কবর খোড়া ব্যক্তিদের সম্মাননা ক্রেস্ট পাঞ্জাবি ও কম্বল প্রদান এবং অসহায়, গরিব, এতিম ছাত্রদের মাঝে শীতবন্ত্র (কম্বল) ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। অসহায় চরএলাহী গ্রামের ছোকধন নামের একজনকে একটি টিউবওয়েল প্রদান করেন।

২৫ জানুয়ারি (বৃহস্পতিবার) সকালে মানুমিয়ার বাজার সংলগ্ন মাঠে শীতবস্ত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মানুমিয়ার বাজার মাদ্রাসার মোহতামিম ইয়াছিন কাসেমী, সমাজসেবক মাস্টার নিজাম উদ্দিন, জসিম উদ্দিন, আরিফুল ইসলাম, হারুনুর রশিদ মাসুদ, জাহেদুল ইসলাম ঝন্টু সহ মানুমিয়ার বাজার যুব সমাজের সকল সদস্যবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

মানুমিয়ার যুব সমাজের উদ্যোক্তা জসিম উদ্দিন জানান, ৫টি গ্রামের ১০জন কবর খোড়া ব্যক্তিদের সম্মাননা ক্রেস্ট, পাঞ্জাবি ও শীতবস্ত্র অসহায় মানুষের মাঝে বিতরণ করেছি। সারাদেশের যুব সমাজ যদি এমন মহতি উদ্যোগ গ্রহন করে অসহায়, গরিব, এতিম ছাত্র ও পরিবারের পাশে দাঁড়ানোর মতো মহতি কাজে এগিয়ে আসে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট