1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
সর্বশেষ :
নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজ চেয়ারম্যান কামরুল ইসলামের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে আওয়ামীলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক সমিতি লালমাই উপজেলা শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় ইফতার, দোয়া মাহফিল ও নেতাকর্মীদের সংবর্ধনা নাঙ্গলকোটে পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন, বোরো ধান নিয়ে শঙ্কায় কৃষক নাঙ্গলকোটে চেয়ারম্যান পার্থী আবু ইউসুফ ও ভাইস চেয়ারম্যান পার্থী আব্দুর রাজ্জাক সুমনের শোভাযাত্রা বাংলাদেশ ইয়াং এসোসিয়েশন বাহারাইনের ইফতার মাহফিল অনুষ্ঠিত মইনীয়া যুব ফোরামের কেন্দ্রীয় খানকা শরীফে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে চাঁন্দকরা মাদরাসার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রাম কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদ কমিটির উদ্যোগে ইফতার মাহফিল

গাইবান্ধার সুন্দরগঞ্জে স্ত্রীকে আত্মহত্যার প্রচারণার দায়ে স্বামী গ্রেফতার

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ১০৮ বার পড়া হয়েছে

গাইবান্ধা থেকেঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় স্ত্রীকে আত্মহত্যার প্রচারণা অপরাধে অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছেন পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার দহবন্দ ইউনিয়নের ধুমাইটারী গ্রামের মেনহাজ উদ্দিনের মেয়ে মাহমুদার বেগমের সাথে গোপালচরণ গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে আব্দুল মালেকের সাথে ১২ বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে ২ সন্তানের জন্ম হয়। তখন থেকে মাহমুদাকে সময়ে অসময়ে মানসিক শারীরিক নির্যাতন করে আসছেন স্বামী মালেক। বিষয়টি নিয়ে একাধিক বার স্থানীয় ভাবে লোকাল চেয়ারম্যান মেম্বার বসে মিমাংসা করে দেন। একপর্যায়ে ঘটনার দিন বুধবার দিবাগত-রাতে মানিসক নির্যাতণ সহ্য করতে না পেরে মাহমুদা গলায় ফাঁস দিয়ে আত্বহত্যা করেন। পরে আত্বহত্যার প্ররোচনায় পুলিশ স্বামী আব্দুল মালেক কে গ্রেফতার করেন।

এব্যাপারে থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুব আলমের সাথে কথা হলে তিনি জানান, এনিয়ে থানায় নিয়মিত মামলা রজ্জু করা হয়েছে। পাশাপাশি অভিযুক্ত স্বামী মালেককে গ্রেফতার পূর্বক জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট