1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
সর্বশেষ :
নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজ চেয়ারম্যান কামরুল ইসলামের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে আওয়ামীলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক সমিতি লালমাই উপজেলা শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় ইফতার, দোয়া মাহফিল ও নেতাকর্মীদের সংবর্ধনা নাঙ্গলকোটে পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন, বোরো ধান নিয়ে শঙ্কায় কৃষক নাঙ্গলকোটে চেয়ারম্যান পার্থী আবু ইউসুফ ও ভাইস চেয়ারম্যান পার্থী আব্দুর রাজ্জাক সুমনের শোভাযাত্রা বাংলাদেশ ইয়াং এসোসিয়েশন বাহারাইনের ইফতার মাহফিল অনুষ্ঠিত মইনীয়া যুব ফোরামের কেন্দ্রীয় খানকা শরীফে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে চাঁন্দকরা মাদরাসার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রাম কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদ কমিটির উদ্যোগে ইফতার মাহফিল

ভার্ড ও স্প্রীহা ফাউন্ডেশন (Spreeha Foundation) এর চুক্তি সম্পাদিত

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ১৭ বার পড়া হয়েছে

মনোয়ার হোসেন:

চক্ষু সেবায় ভার্ড এর ২৬ বৎসর (১৯৯৮-২০২৪)। ১১ মার্চ ২০২৪ তারিখে ভার্ড ও স্প্রীহা ফাউন্ডেশন (Spreeha Foundation) এর মধ্যে চুক্তি সম্পাদিত হয়েছে। উপরোক্ত চুক্তির আওতায় স্প্রীহা ফাউন্ডেশন (Spreeha Foundation) ভার্ড চক্ষু হাসপাতাল, ওসমানী নগর, সিলেট ও ভার্ড চক্ষু হাসপাতাল, ইকবাল নগর, সুনামগন্জ এর মাধ্যমে ১,১০০ শত দরিদ্র চোখের ছানি রোগীদের বিনা মূল্যে (ফ্রী) অপারেশনের জন্য ভার্ড কে আর্থীক সাহায্য প্রদান করবে।

প্রাথমিক পর্যায় উক্ত প্রকল্পটি পাইলট প্রকল্প হিসাবে বাস্তবায়ন করা হবে। পরবর্তীতে প্রকল্পটি দীর্ঘ মেয়াদের জন্য চলমান থাকবে।

Spreeha Foundation এর পক্ষে চুক্তিপত্র স্বাক্ষর করেন স্প্রীহা এর জনাব Tazin Shadid, Founder & Executive Director. ভার্ড এর পক্ষে চুক্তি স্বাক্ষর করেন জনাব, এমরানুল হক কামাল, প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক,ভার্ড।প্রকল্পটি আগামী ১৬/০৪/২০২৪ তারিখ থেকে বাস্তবায়নের কাজ শুরু হবে।

আগ্রহী দরিদ্র রোগীদের চক্ষু পরীক্ষা করে সংশ্লিষ্ট ভার্ড চক্ষু হাসপাতালে তালিকা ভূক্ত হওয়ার জন্য অনুরোধ করা যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট