1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
সর্বশেষ :
চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। কোলন ক্যান্সারে আক্রান্ত রোগীর জীবন বাঁচতে পারে হৃদয়বান ব্যাক্তিদের মানবিক সাহায্যে চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সুন্দরগঞ্জ পুলিশের চোরসহ ২টি ব্যাটারিচালিত মিশুক অটোভ্যান উদ্ধার লালমাইয়ে অবৈধ মাটি কাটার দায়ে ইউপি মেম্বার বিল্লালকে ১লক্ষ টাকা জরিমানা লালমাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজে ঈদ পুনর্মিলনী ও কর্মশালা অনুষ্ঠিত নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজ চেয়ারম্যান কামরুল ইসলামের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

ভার্ড ও স্প্রীহা ফাউন্ডেশন (Spreeha Foundation) এর চুক্তি সম্পাদিত

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ২৩ বার পড়া হয়েছে

মনোয়ার হোসেন:

চক্ষু সেবায় ভার্ড এর ২৬ বৎসর (১৯৯৮-২০২৪)। ১১ মার্চ ২০২৪ তারিখে ভার্ড ও স্প্রীহা ফাউন্ডেশন (Spreeha Foundation) এর মধ্যে চুক্তি সম্পাদিত হয়েছে। উপরোক্ত চুক্তির আওতায় স্প্রীহা ফাউন্ডেশন (Spreeha Foundation) ভার্ড চক্ষু হাসপাতাল, ওসমানী নগর, সিলেট ও ভার্ড চক্ষু হাসপাতাল, ইকবাল নগর, সুনামগন্জ এর মাধ্যমে ১,১০০ শত দরিদ্র চোখের ছানি রোগীদের বিনা মূল্যে (ফ্রী) অপারেশনের জন্য ভার্ড কে আর্থীক সাহায্য প্রদান করবে।

প্রাথমিক পর্যায় উক্ত প্রকল্পটি পাইলট প্রকল্প হিসাবে বাস্তবায়ন করা হবে। পরবর্তীতে প্রকল্পটি দীর্ঘ মেয়াদের জন্য চলমান থাকবে।

Spreeha Foundation এর পক্ষে চুক্তিপত্র স্বাক্ষর করেন স্প্রীহা এর জনাব Tazin Shadid, Founder & Executive Director. ভার্ড এর পক্ষে চুক্তি স্বাক্ষর করেন জনাব, এমরানুল হক কামাল, প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক,ভার্ড।প্রকল্পটি আগামী ১৬/০৪/২০২৪ তারিখ থেকে বাস্তবায়নের কাজ শুরু হবে।

আগ্রহী দরিদ্র রোগীদের চক্ষু পরীক্ষা করে সংশ্লিষ্ট ভার্ড চক্ষু হাসপাতালে তালিকা ভূক্ত হওয়ার জন্য অনুরোধ করা যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট