1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
সর্বশেষ :
নাঙ্গলকোটে ’পানির ঘন্টাধ্বনি’ কার্যক্রম উদ্বোধন চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। কোলন ক্যান্সারে আক্রান্ত রোগীর জীবন বাঁচতে পারে হৃদয়বান ব্যাক্তিদের মানবিক সাহায্যে চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সুন্দরগঞ্জ পুলিশের চোরসহ ২টি ব্যাটারিচালিত মিশুক অটোভ্যান উদ্ধার লালমাইয়ে অবৈধ মাটি কাটার দায়ে ইউপি মেম্বার বিল্লালকে ১লক্ষ টাকা জরিমানা লালমাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজে ঈদ পুনর্মিলনী ও কর্মশালা অনুষ্ঠিত

গাইবান্ধার সুন্দরগঞ্জে ২ ভুয়া দাখিল পরীক্ষার্থী আটক

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৯ বার পড়া হয়েছে

মোঃ আনিসুর রহমান আগুন,গাইবান্ধা থেকেঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় দাখিল পরীক্ষায় প্রক্সি দেওয়ার সময় হাতেনাতে ২ ভুয়া পরীক্ষার্থীকে আটক করা হয়।

রবিবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার বোয়ালি দারুল উলুম সিনিয়র মাদরাসা কেন্দ্র থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, গাইবান্ধা সদর উপজেলার মালিবাড়ি গ্রামের মসজিদের পাডা গ্রামের লিটন মিয়ার ছেলে শাওন মিয়া (১৭) ও একই উপজেলার বর্মতল মালিবাড়ি গ্রামের নয়া মিয়ার ছেলে অমিত হাসান (১৯)। বোয়ালি দারুল উলুম সিনিয়র মাদরাসা কেন্দ্রে আরবি প্রথমপত্র বিষয়ে দাখিল পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে সখের বাজার দাখিল মাদরাসার মমিনুল ইসলাম ও শহিদুল ইসলাম নামের দুজন পরীক্ষার্থীর বদলী পরীক্ষা দিতে শাওন মিয়া ও অমিত হাসান পরীক্ষায় অংশ নেয়। এ বিষয়টি জানতে পেরে কেন্দ্র সচিব তাৎক্ষণিক ভাবে তাদের আটক করে পুলিশে সোপর্দ করেন। এনিয়ে কথা হলে কেন্দ্রসচিব হারুনুর রশিদ বলেন, ভুয়া ওই ২ পরীক্ষার্থীকে আটক করে পুলিশকে দেয়া হয়েছে।

এব্যাপারে থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুব আলমের সাথে মুঠোফোনে কথা হলে তিনি এর সত্যতা স্বীকার করে জানান, তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট