1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
সর্বশেষ :
নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজ চেয়ারম্যান কামরুল ইসলামের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে আওয়ামীলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক সমিতি লালমাই উপজেলা শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় ইফতার, দোয়া মাহফিল ও নেতাকর্মীদের সংবর্ধনা নাঙ্গলকোটে পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন, বোরো ধান নিয়ে শঙ্কায় কৃষক নাঙ্গলকোটে চেয়ারম্যান পার্থী আবু ইউসুফ ও ভাইস চেয়ারম্যান পার্থী আব্দুর রাজ্জাক সুমনের শোভাযাত্রা বাংলাদেশ ইয়াং এসোসিয়েশন বাহারাইনের ইফতার মাহফিল অনুষ্ঠিত মইনীয়া যুব ফোরামের কেন্দ্রীয় খানকা শরীফে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে চাঁন্দকরা মাদরাসার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রাম কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদ কমিটির উদ্যোগে ইফতার মাহফিল

গাইবান্ধার সুন্দরগঞ্জে ২ ভুয়া দাখিল পরীক্ষার্থী আটক

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

মোঃ আনিসুর রহমান আগুন,গাইবান্ধা থেকেঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় দাখিল পরীক্ষায় প্রক্সি দেওয়ার সময় হাতেনাতে ২ ভুয়া পরীক্ষার্থীকে আটক করা হয়।

রবিবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার বোয়ালি দারুল উলুম সিনিয়র মাদরাসা কেন্দ্র থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, গাইবান্ধা সদর উপজেলার মালিবাড়ি গ্রামের মসজিদের পাডা গ্রামের লিটন মিয়ার ছেলে শাওন মিয়া (১৭) ও একই উপজেলার বর্মতল মালিবাড়ি গ্রামের নয়া মিয়ার ছেলে অমিত হাসান (১৯)। বোয়ালি দারুল উলুম সিনিয়র মাদরাসা কেন্দ্রে আরবি প্রথমপত্র বিষয়ে দাখিল পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে সখের বাজার দাখিল মাদরাসার মমিনুল ইসলাম ও শহিদুল ইসলাম নামের দুজন পরীক্ষার্থীর বদলী পরীক্ষা দিতে শাওন মিয়া ও অমিত হাসান পরীক্ষায় অংশ নেয়। এ বিষয়টি জানতে পেরে কেন্দ্র সচিব তাৎক্ষণিক ভাবে তাদের আটক করে পুলিশে সোপর্দ করেন। এনিয়ে কথা হলে কেন্দ্রসচিব হারুনুর রশিদ বলেন, ভুয়া ওই ২ পরীক্ষার্থীকে আটক করে পুলিশকে দেয়া হয়েছে।

এব্যাপারে থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুব আলমের সাথে মুঠোফোনে কথা হলে তিনি এর সত্যতা স্বীকার করে জানান, তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট