1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন
সর্বশেষ :
নাঙ্গলকোটে ’পানির ঘন্টাধ্বনি’ কার্যক্রম উদ্বোধন চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। কোলন ক্যান্সারে আক্রান্ত রোগীর জীবন বাঁচতে পারে হৃদয়বান ব্যাক্তিদের মানবিক সাহায্যে চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সুন্দরগঞ্জ পুলিশের চোরসহ ২টি ব্যাটারিচালিত মিশুক অটোভ্যান উদ্ধার লালমাইয়ে অবৈধ মাটি কাটার দায়ে ইউপি মেম্বার বিল্লালকে ১লক্ষ টাকা জরিমানা লালমাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজে ঈদ পুনর্মিলনী ও কর্মশালা অনুষ্ঠিত

রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ের বিদায় অনুষ্ঠান

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪০ বার পড়া হয়েছে

মোহাম্মদ এমদাদ খান রামগড় খাগড়াছড়ি প্রতিনিধি

রামগড় পৌর শহরে অবস্থিত ঐতিহ্যবাহী প্রাচীন বিদ্যাপীঠ রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সকাল ১১টায় বিদ‍্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

সোমবার (১২ই) ফেব্রুয়ারী আবেগঘন পরিবেশে রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী নাজমুল হুদার সভাপতিত্বে এবং ১০ম শ্রেনীর ছাত্রী হাফিজা আফনান ও নাছিমা আক্তার বীথির উপস্হাপনায় ২০২৪ সালের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি বিশ্ব প্রদীপ কুমার কার্বারি।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় পৌরসভার প্যানেল মেয়র ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য নুর মোহাম্মদ শামীম।

প্রধান অতিথি দিক নির্দেশনামুলক বক্তব্যে বলেন, ভাল ভাবে পরীক্ষা দিয়ে স্কুলের ভাবমুর্তি বৃদ্ধির পাশাপাশি জাতি গঠনে ভূমিকা পালন করার জন্য ছাত্রীদের প্রতি আহ্বান জানান তিনি আরো বলেন তোমরা পরীক্ষার দিন মাথা ঠাণ্ডা রেখে প্রশ্নপত্র ভালোভাবে পড়ে উত্তর লিখবে। তোমরা ভালো রেজাল্ট করে নিজের যোগ্যতা অর্জন করে ভালো কলেজে ভর্তি হয়ে নিজের ও পরিবারের বাবা-মা এবং বিদ্যালয়ের মুখ উজ্জ্বল করবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সুশীল চন্দ্র মজুমদার, রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও রামগড় রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোহাম্মদ বাহার উদ্দিন সহ সিনিয়র শিক্ষক ও পরিক্ষাথী বৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট