1. azadnews77@gmail.com : Azad News : Azad News
  2. kazimasud01723@gmail.com : Kazi Masid : Kazi Masid
  3. live@www.bangladeshbartabd.com : news online : news online
  4. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
সর্বশেষ :
সুন্দরগঞ্জে এসএমসি-কমিউনিটি মবিলাইজেশন কার্যক্রম উপজেলা এ্যাডভোকেসী সভা মুহুরীগঞ্জ হাইস্কুলে আবারো খুনের আসামী সভাপতি হতে চায়! চৌদ্দগ্রামের বাতিসায় জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ চৌদ্দগ্রামে মুক্তিযোদ্ধাদের মাঝে ট্রাই সাইকেল বিতরণ সুন্দরগঞ্জের ওসি মাহবুব আলমের প্রধানমন্ত্রীর নিকট থেকে সর্বোচ্চ পুলিশ পদক লাভ প্রায় ১৭বছর পর কোম্পানীগঞ্জ পরিবহন শ্রমিক ইউনিয়নের কমিটি ঘোষনা গাইবান্ধা পুলিশ সুপারের পুলিশ বাহিনীর সর্বোচ্চ রাষ্ট্রীয়” পিপিএম” পদক লাভ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত গীতিকাব্য বাংলাদেশ ভূঁইয়া সোসাইটির চৌদ্দগ্রাম উপজেলা কমিটি গঠন

রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ের বিদায় অনুষ্ঠান

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪

মোহাম্মদ এমদাদ খান রামগড় খাগড়াছড়ি প্রতিনিধি

রামগড় পৌর শহরে অবস্থিত ঐতিহ্যবাহী প্রাচীন বিদ্যাপীঠ রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সকাল ১১টায় বিদ‍্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

সোমবার (১২ই) ফেব্রুয়ারী আবেগঘন পরিবেশে রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী নাজমুল হুদার সভাপতিত্বে এবং ১০ম শ্রেনীর ছাত্রী হাফিজা আফনান ও নাছিমা আক্তার বীথির উপস্হাপনায় ২০২৪ সালের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি বিশ্ব প্রদীপ কুমার কার্বারি।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় পৌরসভার প্যানেল মেয়র ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য নুর মোহাম্মদ শামীম।

প্রধান অতিথি দিক নির্দেশনামুলক বক্তব্যে বলেন, ভাল ভাবে পরীক্ষা দিয়ে স্কুলের ভাবমুর্তি বৃদ্ধির পাশাপাশি জাতি গঠনে ভূমিকা পালন করার জন্য ছাত্রীদের প্রতি আহ্বান জানান তিনি আরো বলেন তোমরা পরীক্ষার দিন মাথা ঠাণ্ডা রেখে প্রশ্নপত্র ভালোভাবে পড়ে উত্তর লিখবে। তোমরা ভালো রেজাল্ট করে নিজের যোগ্যতা অর্জন করে ভালো কলেজে ভর্তি হয়ে নিজের ও পরিবারের বাবা-মা এবং বিদ্যালয়ের মুখ উজ্জ্বল করবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সুশীল চন্দ্র মজুমদার, রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও রামগড় রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোহাম্মদ বাহার উদ্দিন সহ সিনিয়র শিক্ষক ও পরিক্ষাথী বৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট