1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। কোলন ক্যান্সারে আক্রান্ত রোগীর জীবন বাঁচতে পারে হৃদয়বান ব্যাক্তিদের মানবিক সাহায্যে চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সুন্দরগঞ্জ পুলিশের চোরসহ ২টি ব্যাটারিচালিত মিশুক অটোভ্যান উদ্ধার লালমাইয়ে অবৈধ মাটি কাটার দায়ে ইউপি মেম্বার বিল্লালকে ১লক্ষ টাকা জরিমানা লালমাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজে ঈদ পুনর্মিলনী ও কর্মশালা অনুষ্ঠিত নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজ চেয়ারম্যান কামরুল ইসলামের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

চৌদ্দগ্রামে কৃষ্ণপুর রেমিট্যান্স গ্রুপের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার উজিরপুর ইউনিয়নের প্রবাসীদের সমাজ সেবামূলক সংগঠন ‘কৃষ্ণপুর রেমিট্যান্স গ্রুপ’ এর উদ্যোগে পবিত্র মাহে রমযান উপলক্ষে হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ ও কৃষ্ণপুর গ্রামের দুইজন কুরআনে হাফেজকে পবিত্র কুরআন মাজীদ প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (৮ মার্চ) বিকেলে কৃষ্ণপুর মধ্যমপাড়া দারুস সা’আদ কারামতিয়া নূরানী মাদরাসা মাঠে আয়োজিত অনুষ্ঠানে সাবেক ইউপি সদস্য নুরুল ইসলামের সভাপতিত্বে ও ইঞ্জিনিয়ার ইব্রাহিম হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন মাওলানা আব্দুল কাদের আলো হোসাইনি, রেমিট্যান্স গ্রুপের উপদেষ্টা সদস্য সৈয়দ আব্দুল আওয়াল মুরাদ, সদস্য জামাল উদ্দিন।

কৃষ্ণপুর রেমিট্যান্স গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন হোসাইন মোহাম্মদের সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কৃষ্ণপুর গ্রামের বিশিষ্ট সমাজসেবক মো: শাহ আলম, মো: জসিম উদ্দিন, মো: ইউসুফ, মো: ওয়াসিম, মো: আব্দুল লতিফ, মো: আকরাম আলী প্রমুখ।

অনুষ্ঠানে গরীব ও অসহায় ৬৬ পরিবারের মাঝে প্যাকেটভর্তি ছোলা বুট, ডাল, তেল, মুড়ি, চিনি, পেঁয়াজ, খেজুর, সেমাই ও আলু সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রমজানের আগে কৃষ্ণপুর রেমিট্যান্স গ্রুপের উদ্যোগে ইফতার সামগ্রী পেয়ে সংগঠনের সকল সদস্য ও প্রবাসীদের প্রতি দোয়া এবং কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সুবিধাভোগি অসহায় পরিবারের সদস্যরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট