1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২১ অপরাহ্ন
সর্বশেষ :
কুমিল্লায় আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে বিএনপির র‌্যালি ও আলোচনা সভা মমেক হাসপাতালে কুকুরের সঙ্গে রোগীদের বসবাস; আতংন্ক উৎকণ্ঠায় স্বজনেরা চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ গাইবান্ধার সুন্দরগঞ্জে ধানকাটার লেবার সেজে গাঁজা পাচারের সময়-২ কারবারি আটক নাঙ্গলকোটে ’পানির ঘন্টাধ্বনি’ কার্যক্রম উদ্বোধন চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। কোলন ক্যান্সারে আক্রান্ত রোগীর জীবন বাঁচতে পারে হৃদয়বান ব্যাক্তিদের মানবিক সাহায্যে চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

দপদপিয়ায় রাজমিস্ত্রির ঘরে আগুন, অল্পের জন্য রক্ষা

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

ঝালকাঠি প্রতিনিধি :

ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের উত্তর জুড়কাঠি গ্রামে রাজমিস্ত্রি লাভলু হাওলাদারের ঘরে দুর্বৃগত্তরা আগুন দিয়েছে। আগুন জ্বলতে দেখে টের পেয়ে দ্রুত তা নিভিয়ে ফেলায় রক্ষা পেয়েছেন ওই ঘরে বসবাসকারীরা। বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনা ঘটে।
রাজমিস্ত্রি লাভলু হাওলাদার অভিযোগ করেন, পাশের গ্রামের রেজাউল করিম, আনোয়ার মাঝি, দুলাল মৃধা, খোকন চন্দ্র দাস ও হালিম গাজী সম্প্রতি তাদের পৈত্রিক সম্পত্তি দখলে নেওয়ার চেষ্টা করে। জমি ছেড়ে চলে না গেলে তাদের মেরে ফেলার হুমকি দেয়া হয়। কিছুদিন আগে বাড়ির পাশে রোপন করা তাদের গাছ কেটে ফেলে দুর্বৃত্তরা। বিভিন্ন সময় হুমকি দেওয়া লোকজনের মধ্যেই কেউ তার ঘরে আগুন লাগিয়ে দিয়েছে বলে অভিযোগ করেন তিনি। কেরোসিন দিয়ে ঘরের পেছনে এবং ঘরের পাশে ইলেকট্রিক মিটারে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। আগুন জ্বলতে দেখে পরিবারের লোকজন ঘর থেকে বের হয়ে পুকুর থেকে পানি ঢেলে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে অল্পের জন্য প্রাণে রক্ষা পায় ওই ঘরের বসবাসকারীরা।
এ ব্যাপারে দপদপিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন বাবুল মৃধা বলেন, রাতে দুর্বৃত্তরা তার ঘরে আগুন লাগিয়েছে বলে জানিয়েছেন রাজমিস্ত্রি লাভলু হাওলাদার। আমি এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য বলেছি।
নলছিটি থানার ওসি মো. মুরাদ আলী বলেন, রাজমিস্ত্রির ঘরে আগুনের ঘটনায় অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট