1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
সর্বশেষ :
নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজ চেয়ারম্যান কামরুল ইসলামের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে আওয়ামীলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক সমিতি লালমাই উপজেলা শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় ইফতার, দোয়া মাহফিল ও নেতাকর্মীদের সংবর্ধনা নাঙ্গলকোটে পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন, বোরো ধান নিয়ে শঙ্কায় কৃষক নাঙ্গলকোটে চেয়ারম্যান পার্থী আবু ইউসুফ ও ভাইস চেয়ারম্যান পার্থী আব্দুর রাজ্জাক সুমনের শোভাযাত্রা বাংলাদেশ ইয়াং এসোসিয়েশন বাহারাইনের ইফতার মাহফিল অনুষ্ঠিত মইনীয়া যুব ফোরামের কেন্দ্রীয় খানকা শরীফে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে চাঁন্দকরা মাদরাসার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রাম কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদ কমিটির উদ্যোগে ইফতার মাহফিল

নাঙ্গলকোটে মোটরসাইলের ক্রয়-বিক্রয় চক্রের ০৪ সদস্য গ্রেফতার, ৫টি মোটরসাইকেল উদ্ধার

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ৫৪ বার পড়া হয়েছে

আব্দুর রহিম বাবলু,
কুমিল্লা নাঙ্গলকোট থানা পুলিশের বিশেষ অভিযানে ১৭ মার্চ রবিবার চোরাইকৃত মোটরসাইলের চেসিস ও ইঞ্জিন নাম্বার পরিবর্তন করে ক্রয়-বিক্রয় চক্রের ০৪ সদস্য গ্রেফতার সহ চোরাইকৃত ০৫টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

১৮ মার্চ সকালে মিডিয়া ব্রিফিং করে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবাশীষ চৌধুরী।
এসয় দেবাশীষ চৌধুরী বলেন – ১৬ মার্চ শনিবার নাঙ্গলকোট থানার এসআই(নিঃ) মোঃ নাজমুল হক সঙ্গীয় অফিসার ফোর্স সহ থানা এলাকায় ডিউটি করাকালে গোপন সংবাদের ভিত্তিতে রাত ১২.৩৫ মিনিটে নাঙ্গলকোট থানাধীন ০১নং বাঙ্গড্ডা ইউনিয়ন বাঙ্গড্ডা  দক্ষিণপাড়া জনৈক সাইদ মিয়া মজুমদারের পাকা বসত ঘরের ভিতর উপস্থিত হয়ে দুইজন ব্যক্তিকে চোরাইকৃত মোটরসাইকেলের বিক্রয়ের উদ্দেশ্যে ইঞ্জিন ও চেসিস নম্বর পরিবর্তন করতে দেখে ঘটনাস্থল থেকে ২ জনকে আটক করেন। এ সময় তাদের হেফাজতে থাকা একটি কালো রংয়ের পুরাতন YAMAHA FZ S VERSION-2 মোটরসাইকেল উদ্ধার (যার মূল্য  অনুমান ২,৫০,০০০/-দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা),  একটি লোহার রেঞ্চ যাহা লম্বা-১২ ইঞ্চি,  একটি প্লাস এবং মোটরসাইকেলের চেসিস ও ইঞ্জিন নম্বর পরিবর্তন করার লোহার ডাইছ ০৯ (নয়)টি জব্দ করেন।
আটককৃতরা হলেন- বাঙ্গড্ডা দক্ষিণ পাড়া  সাইদ মিয়া মজুমদারের ছেলে মোঃ জহিরুল ইসলাম(২০) ও বাঙ্গড্ডা গ্রামের বর্তমান উত্তর মাহিনী হাজী বাড়ির মৃত আনা মিয়ার ছেলে মোঃ ছফি উল্লাহ প্রঃ ছবুল্লাহ(৩২)।
আসামীদ্বয়কে উল্লেখিত মোটরসাইকেলের কাগজপত্র দেখানোর জন্য বলিলে আসামীদ্বয় কোন কাগজপত্র দেখাতে পারে নাই এবং মোটরসাইকেলটি সংগ্রহের স্থান ও উৎস সম্পর্কে কোন সদোত্তর দিতে পারে নাই। ধৃত আসামীদ্বয় স্বীকার করে যে, তারা সহ আরো কয়েকজন মিলে দীর্ঘ দিন যাবৎ চোরাইকৃত মোটরসাইকেল বিভিন্ন জায়গা হতে ক্রয় করে চেসিস ও ইঞ্জিন নম্বর পরিবর্তন করে বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকেন এবং তাদের হেফাজতে আরো চোরাই মোটরসাইকেল মজুদ আছে। পরবর্তীতে ধৃত আসামীদেরকে নিয়ে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে এই চক্রের সদস্য বাঙ্গড্ডা ইউপির করের ভোমরা গ্রামের আব্দুর রশিদের ছেলে মোঃ শাহাদাত হোসেন(২৭)কে তার নিজ বাড়ি হতে গ্রেফতার সহ তার হেফাজতে থাকা চোরাই একটি লাল- কালো রংয়ের পুরাতন নাম্বার বিহীন BAZAZ V15 মোটরসাইকেল যার মুল্য অনুমান ১,৬০,০০০/-(এক লক্ষ ষাট হাজার টাকা) এবং নুরপুর দক্ষিণ পাড়া হাজী বাড়ির ছালেহ আহম্মদের ছেলে জিয়াউল হক প্রঃ জিয়া(২৭) কে তার নিজ বাড়ি হতে গ্রেফতার সহ তার হেফাজতে থাকা একটি নীল-কালো রংয়ের পুরাতন FZ VERSION-3 মোটরসাইকেল যাহার রেজি নং-কুমিল্লা-ল-১৩-৯৫২০, যার মুল্য অনুমান ২,৫০,০০০/-(দুই লক্ষ পঞ্চার হাজার টাকা) ও একটি লাল-কালো রংয়ের পুরাতন নাম্বার বিহীন DISCOVER 110 CC মোটরসাইকেল যার মুল্য অনুমান ১,২০,০০০/-(এক লক্ষ বিশ হাজার টাকা), একটি কালো রংয়ের পুরাতন নাম্বার বিহীন DISCOVER 100 CC যার মুল্য অনুমান ১,০০,০০০/- (এক লক্ষ টাকা) এনং মোটরসাইকেলে ব্যবহার করার ০৩(তিন) টি নাম্বার প্লেট উদ্ধার করা হয়।
ধৃত আসামীগণ চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের সক্রিয় সদস্য বলে জানা যায়। তারা দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন স্থান হতে চোরাই মোটরসাইকেল ক্রয় করে ক্রয়কৃত মোটরাইকেলের চেসিস, ইঞ্জিন নম্বর ও নাম্বার প্লেট পরিবর্তন করে বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে মর্মে স্থানীয়ভাবে জানা যায়। এই সংক্রান্তে ধৃত আসামীদের বিরুদ্ধে নাঙ্গলকোট থানার মামলা নং-০৫, তারিখ-১৭ মার্চ ২০২৪, ধারা-৪১৩/৩৪ পেনাল কোড রুজু করা হয়েছে।
ব্রিফিং শেষ আসামীদের কুমিল্লা প্রেরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট