1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
সর্বশেষ :
নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজ চেয়ারম্যান কামরুল ইসলামের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে আওয়ামীলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক সমিতি লালমাই উপজেলা শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় ইফতার, দোয়া মাহফিল ও নেতাকর্মীদের সংবর্ধনা নাঙ্গলকোটে পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন, বোরো ধান নিয়ে শঙ্কায় কৃষক নাঙ্গলকোটে চেয়ারম্যান পার্থী আবু ইউসুফ ও ভাইস চেয়ারম্যান পার্থী আব্দুর রাজ্জাক সুমনের শোভাযাত্রা বাংলাদেশ ইয়াং এসোসিয়েশন বাহারাইনের ইফতার মাহফিল অনুষ্ঠিত মইনীয়া যুব ফোরামের কেন্দ্রীয় খানকা শরীফে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে চাঁন্দকরা মাদরাসার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রাম কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদ কমিটির উদ্যোগে ইফতার মাহফিল

দপদপিয়ায় রাজমিস্ত্রির ঘরে আগুন, অল্পের জন্য রক্ষা

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

ঝালকাঠি প্রতিনিধি :

ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের উত্তর জুড়কাঠি গ্রামে রাজমিস্ত্রি লাভলু হাওলাদারের ঘরে দুর্বৃগত্তরা আগুন দিয়েছে। আগুন জ্বলতে দেখে টের পেয়ে দ্রুত তা নিভিয়ে ফেলায় রক্ষা পেয়েছেন ওই ঘরে বসবাসকারীরা। বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনা ঘটে।
রাজমিস্ত্রি লাভলু হাওলাদার অভিযোগ করেন, পাশের গ্রামের রেজাউল করিম, আনোয়ার মাঝি, দুলাল মৃধা, খোকন চন্দ্র দাস ও হালিম গাজী সম্প্রতি তাদের পৈত্রিক সম্পত্তি দখলে নেওয়ার চেষ্টা করে। জমি ছেড়ে চলে না গেলে তাদের মেরে ফেলার হুমকি দেয়া হয়। কিছুদিন আগে বাড়ির পাশে রোপন করা তাদের গাছ কেটে ফেলে দুর্বৃত্তরা। বিভিন্ন সময় হুমকি দেওয়া লোকজনের মধ্যেই কেউ তার ঘরে আগুন লাগিয়ে দিয়েছে বলে অভিযোগ করেন তিনি। কেরোসিন দিয়ে ঘরের পেছনে এবং ঘরের পাশে ইলেকট্রিক মিটারে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। আগুন জ্বলতে দেখে পরিবারের লোকজন ঘর থেকে বের হয়ে পুকুর থেকে পানি ঢেলে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে অল্পের জন্য প্রাণে রক্ষা পায় ওই ঘরের বসবাসকারীরা।
এ ব্যাপারে দপদপিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন বাবুল মৃধা বলেন, রাতে দুর্বৃত্তরা তার ঘরে আগুন লাগিয়েছে বলে জানিয়েছেন রাজমিস্ত্রি লাভলু হাওলাদার। আমি এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য বলেছি।
নলছিটি থানার ওসি মো. মুরাদ আলী বলেন, রাজমিস্ত্রির ঘরে আগুনের ঘটনায় অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট