1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
সর্বশেষ :
নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজ চেয়ারম্যান কামরুল ইসলামের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে আওয়ামীলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক সমিতি লালমাই উপজেলা শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় ইফতার, দোয়া মাহফিল ও নেতাকর্মীদের সংবর্ধনা নাঙ্গলকোটে পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন, বোরো ধান নিয়ে শঙ্কায় কৃষক নাঙ্গলকোটে চেয়ারম্যান পার্থী আবু ইউসুফ ও ভাইস চেয়ারম্যান পার্থী আব্দুর রাজ্জাক সুমনের শোভাযাত্রা বাংলাদেশ ইয়াং এসোসিয়েশন বাহারাইনের ইফতার মাহফিল অনুষ্ঠিত মইনীয়া যুব ফোরামের কেন্দ্রীয় খানকা শরীফে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে চাঁন্দকরা মাদরাসার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রাম কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদ কমিটির উদ্যোগে ইফতার মাহফিল

নাঙ্গলকোটে বিজয় এক্সপ্রেস লাইনচ্যুতির ঘটনায় আটক ৪ কিশোর

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ৩৩ বার পড়া হয়েছে

নাঙ্গলকোট কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লার নাঙ্গলকোটে আন্তঃনগর বিজয় এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত হওয়ার ঘটনায় ৪ কিশোরকে আটক করেছে লাকসাম রেলওয়ে থানা পুলিশ। মঙ্গলবার আটককৃত কিশোরদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

আটককৃতরা হলেন, চৌদ্দগ্রাম উপজেলার টেলিগ্রামের কাজী আমির হোসেনের ছেলে কাজী সামির (১৫), একই গ্রামের কাজী আবুল কাসেমের ছেলে কাজী আল আমিন (১৫), আবু হানিফের ছেলে শাকিবুল হাসান ফাহিম (১৪) ও আবদুল মালেকের ছেলে আবদুল্লাহ আল মামুন জিহাদ (১৩ )। তারা সবাই একই গ্রামের বাসিন্দা ও মাদ্রাসা পড়ুয়া।

লাকসাম রেলওয়ে থানার ওসি মুরাদ উল্লাহ বাহার বলেন, সোমবার রাতে রেলওয়ে কর্তৃপক্ষ ৪ জনকে আসামি করে লাকসাম থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ১।
পরে অভিযান চালিয়ে তেলিগ্রাম থেকে তাদের আটক করা হয়। ঘটনায় আগে কয়েকজন কিশোর রেললাইনের উপর ঘোরাঘুরি করতে থাকলে স্থানীয়রা তাদের ধাওয়া দিলে একটি স্কুল ব্যাগ ফেলে পালিয়ে যায় তারা।কিছুক্ষণ পর চট্টগ্রাম থেকে ময়মনসিংহ গামী বিজয় এক্সপ্রেস ট্রেনের ৯ বগি লাইনচ্যুত হয়।

পরে ফেলে রাখা স্কুল ব্যাগ তল্লাশি করে ও ব্যাগের বিতর থেকে রেললাইনের ৩ টি বিয়ারিং প্লেট ও জন্মনিবন্ধের সুত্র ধরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

উল্লেখ্য-রোববার (১৭ মার্চ) কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার হাসানপুর রেল স্টেশনের দক্ষিণে তেজের বাজার শিহর এলাকায় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেসের ১৮ বগির মধ্যে ৯টি বগি লাইনচ্যুত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট