1. mdrahim191420@gmail.com : Tazu Miazi : Tazu Miazi
  2. admin@www.bangladeshbartabd.com : Bangladeshbarta :
নাঙ্গলকোটে করোনা টিকা সংকট: ভ্যাকসিন না পেয়ে প্রবাসীদের বিক্ষোভ - Bangladesh Barta
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:৪৭ অপরাহ্ন

নাঙ্গলকোটে করোনা টিকা সংকট: ভ্যাকসিন না পেয়ে প্রবাসীদের বিক্ষোভ

বাংলাদেশ বার্তা ডেক্স
  • প্রকাশিত: মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৩৭ বার পড়া হয়েছে

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র সামনে ১০ আগস্ট সকাল ৭টা থেকে করোনা ২য় ডোজ ভ্যাকসিন নিতে আসা প্রবাসীরা ভ্যাকসিন না পেয়ে একপর্যায়ে হাজার হাজার প্রবাসী একাত্রিত হয়ে বিক্ষোভ মিছিল শুরু করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র কর্মকর্তা ডা:দেব দাস দেব তাৎক্ষণিকভাবে উপজেলা নির্বাহি অফিসার ও থানায় বিষয়টি অবগত করেন।

এরপর উপজেলা নির্বাহি অফিসার লামইয়া সাইফুল,সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আশরাফুল হক ও থানা অফিসার ইনচার্জ আ,স,ম, আবদুন নূর পুলিশ সদস্যদের নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হন। তারা এসে সবাইকে শান্ত হওয়ার আহ্বান জানান এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এই বিষয়ে করোনার ভ্যাকসিন নিতে আসা ঘোড়াময়দান গ্রামের ডুবাই প্রবাসী হুসাইন বলেন, আমার ভিসার মেয়াদ প্রায় শেষের দিকে ২য় ডোজ ভ্যাকসিন ১০ তারিখ ঘোষনা করলে টিকেট করি ,আমার ফ্লাইট ১৪ আগস্ট , কিন্তু ভ্যাকসিন পাচ্ছিনা এখন আমার কি হবে।

আরেক দুবাই প্রবাসী অস্টগ্রামের মোঃ জসিম মোল্লা বলেন, আমার ও একই অবস্থা ১৩ আগস্ট আমার ফ্লাইট। কিন্তু ভ্যাকসিন পাচ্ছিনা। এখন কি করবো। অথচ এখানে টিকা নেই বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ আমাদেরকে জানান। এর আগে বিষয়টি আমরা জানতাম না।

এখন আমরা কি করবো? কোথায় যাবো? কোথায় গেলে ভ্যাকসিন পাব? ভ্যাকসিন না পেলে আমাদের বিদেশ যাওয়া অনিশ্চিত হয়ে পড়বে। এর দায়ভার কে নেবে? উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: দেব দাস দেব জানান; সারাদেশে ভ্যাকসিন সংকট এবং কুমিল্লার কথাও ভ্যাকসিন নেই। আমরা দ্রুত চেষ্টা করছি ভ্যাকসিন সংগ্রহ করার। ১৬ তারিখের আগেই ভ্যাকসিন আসলে সবার আগে প্রবাসীদের ভ্যাকসিন নিশ্চিত করবো।

এইসময় নির্বাহি অফিসার লামইয়া সাইফুল ও নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ আ.স.ম আব্দুন নূর ভ্যাকসিন নিতে আসা প্রবাসীদের কথা শুনে পরে সকলকে ধৈর্য ধরার অনুরোধ জানান এবং ১৬ তারিখ সকাল থেকে আলাদা বুথ করে তাদের ভ্যাকসিনের ব্যবস্থা করে দেবে বলে আশ্বস্ত করেন।

সংবাদটি শেয়ার করে সঙ্গে থাকুন,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  দৈনিক বাংলাদেশ বার্তা  ২০২০-২১
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট