1. bmsfnkot@gmail.com : Saiful :
  2. mdrahim191420@gmail.com : Tazu Miazi : Tazu Miazi
  3. admin@www.bangladeshbartabd.com : Bangladeshbarta :
কুমিল্লায় ৫৫ ঘণ্টার ব্যবধানে করোনায় মা-মেয়ে’র মৃত্যু - Bangladesh Barta
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:২০ অপরাহ্ন

কুমিল্লায় ৫৫ ঘণ্টার ব্যবধানে করোনায় মা-মেয়ে’র মৃত্যু

নেকবর হোসেন
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ৪৭ বার পড়া হয়েছে

কুমিল্লায় করোনায় আক্রান্ত হয়ে ৫৫ ঘণ্টার ব্যবধানে মারা গেলেন মা-মেয়ে। বুধবার সকালে কুমিল্লার বরুড়া উপজেলার লহ্মীপুর গ্রামের আবদুল লতিফ মৌলভীর স্ত্রী জয়নবের নেছা (৭৫) করোনায় আক্রান্ত হয়ে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে মৃত্যুবরণ করেন।

এর আগে রোববার রাত দেড়টায় কুমিল্লা সদর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তার মেয়ে ফাতেমা বেগম (৫৮)। স্বল্প সময়ের ব্যবধানে মা-মেয়ের এমন মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।

ফাতেমা আক্তারের ছেলে সাইদুর রহমান তার মা ফাতেমা বেগম ও নানু জয়নবের নেছার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। ফাতেমা আক্তার কুমিল্লা সিটি করপোরেশনের ২৪ নম্বর ওয়ার্ডের সালমানপুর গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী।

মৃত্যুবরণ করা জয়নবের ভাতিজি সাহিদা আক্তার জানান, ফুফু গত শনিবার জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে কুমেক হাসপাতালে ভর্তি হন। একদিন পর রোববার ফুফুর বড় মেয়ে ফাতেমা বেগম প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে কুমিল্লা সদর জেনারেল হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে ভর্তির পর তার অবস্থার অবনতি ঘটতে থাকে। সোমবার ভোর রাতে ফাতেমা আক্তার মৃত্যুবরণ করেন। তার একদিন পরই বুধবার সকাল সাড়ে ৮টায় ফুফু মারা যান। মারা যাওয়ার আগে ফুফু গতকাল জানতে চেয়েছেন তার বড় মেয়ে কেনো তাকে দেখতে আসছেন না। তার শারীরিক অবস্থা ভালো ছিল না বলে তাকে জানানো হয়নি।

সংবাদটি শেয়ার করে সঙ্গে থাকুন,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  দৈনিক বাংলাদেশ বার্তা  ২০২০-২১
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট