1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
সর্বশেষ :
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে স্বাধীন গণমাধ্যম কমিশন প্রতিষ্ঠার আহবান-বিএমইউজে কুমিল্লায় আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে বিএনপির র‌্যালি ও আলোচনা সভা মমেক হাসপাতালে কুকুরের সঙ্গে রোগীদের বসবাস; আতংন্ক উৎকণ্ঠায় স্বজনেরা চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ গাইবান্ধার সুন্দরগঞ্জে ধানকাটার লেবার সেজে গাঁজা পাচারের সময়-২ কারবারি আটক নাঙ্গলকোটে ’পানির ঘন্টাধ্বনি’ কার্যক্রম উদ্বোধন চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। কোলন ক্যান্সারে আক্রান্ত রোগীর জীবন বাঁচতে পারে হৃদয়বান ব্যাক্তিদের মানবিক সাহায্যে

মইনীয়া যুব ফোরামের কেন্দ্রীয় খানকা শরীফে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

আব্দুল কাদের রিপন
  • প্রকাশিত: রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

ঐতিহাসিক বদর দিবস ও আওলাদে রাসূল (সাঃ) হযরত শাহ সুফি মাওলানা সৈয়দ মঈন উদ্দিন আহমেদ আল মাইজভান্ডারী কেবলা কাবার চন্দ্রবার্ষিকী ও ওরস শরীফ উপলক্ষ্যে গত শুক্রবার (২৯ মার্চ) বাহরাইনের মানামায় স্কুল বিল্ডিং হলে মইনীয়া যুব ফোরামের কেন্দ্রীয় খানকা শরীফে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

আঞ্জুমানে রহমানিয়া মইনিয়া মাইজভান্ডারীয়া সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে বিশেষ মেহমান হিসেবে বদর দিবস নিয়ে আলোচনা করেন মোঃ হারুনুর রশিদ মাইজভান্ডারী।

মইনীয়া যুব ফোরামের সভাপতি মোহাম্মদ হাছান ও মোহাম্মদ রেজাউল করিম রুবেল মাইজভান্ডারীর যৌথ সঞ্চালনায় বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সাংবাদিক ফোরাম বাহারাইনের সাংগঠনিক সম্পাদক শাহিন শিকদার, বাহারাইন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আব্দুল কাদের রিপন সহ আশেকে রাসুল (সাঃ), আশেকে মাইজভান্ডারী, বিভিন্ন মঞ্জিলের আশেকগণ ও বাহারাইন কেন্দ্রীয় মইনীয়া যুব ফোরামের সকল সদস্যবৃন্দ।

ইফতারের আগে দেশ-বিদেশের সকলের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মিলাদ ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন নজরুল ইসলাম বারী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট