1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
সর্বশেষ :
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে স্বাধীন গণমাধ্যম কমিশন প্রতিষ্ঠার আহবান-বিএমইউজে কুমিল্লায় আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে বিএনপির র‌্যালি ও আলোচনা সভা মমেক হাসপাতালে কুকুরের সঙ্গে রোগীদের বসবাস; আতংন্ক উৎকণ্ঠায় স্বজনেরা চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ গাইবান্ধার সুন্দরগঞ্জে ধানকাটার লেবার সেজে গাঁজা পাচারের সময়-২ কারবারি আটক নাঙ্গলকোটে ’পানির ঘন্টাধ্বনি’ কার্যক্রম উদ্বোধন চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। কোলন ক্যান্সারে আক্রান্ত রোগীর জীবন বাঁচতে পারে হৃদয়বান ব্যাক্তিদের মানবিক সাহায্যে

পত্রিকায় সংবাদ প্রকাশের পর অনলাইনে নাঙ্গলকোটে রেলওয়ে টিকিট বিক্রি শুরু

আব্দুর রহিম বাবলু
  • প্রকাশিত: বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ৪১ বার পড়া হয়েছে

মোঃ আব্দুর রহিম বাবলু :

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক সংবাদ পত্রিকায় প্রতিবেদন প্রকাশের পর অনলাইনে কুমিল্লার নাঙ্গলকোটে রেলওয়ে স্টেশনে রেলওয়ের টিকেট বিক্রি শুরু হয়েছে।
যানাযায়, রেলওয়ে পূর্বাঞ্চলের ব্যস্ততম রেলওয়ে স্টেশন কুমিল্লার নাঙ্গলকোট। এই রেলওয়ে স্টেশন দিয়ে প্রতিদিন প্রায় পাঁচ হাজার মানুষ দেশের নানা প্রান্তে যাতায়াত করেন। স্টেশনটিতে আন্তঃনগর, মহানগর ও লোকালসহ প্রতিদিন আসা-যাওয়াসহ আট জোড়া ট্রেন যাত্রা বিরতি করে। এরমধ্যে এক জোড়া মহানগর ও তিন জোড়া আন্তঃনগর। বাকিগুলো লোকাল ট্রেন। যাত্রাবিরতি দেওয়া আন্তঃনগর ও মহানগর ট্রেনগুলো হলো পাহাড়িকা, মেঘনা, চট্টলা ও মহানগর এক্সপ্রেস। লোকাল ট্রেনের মধ্যে আছে কর্ণফুলী, সাগরিকা, ময়মনসিংহ ও জালালাবাদ এক্সপ্রেস। আন্তঃনগর ও মহানগর ট্রেনগুলোতে টিকিট নির্ধারিত টিকেট বরাদ্দ থাকলেও অনলাইনে টিকেট কাটার ব্যাবস্থা না থাকায় নানা ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়।এনিয়ে গত ৩ জানুয়ারী সংবাদ পত্রিকায় একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট