1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
সর্বশেষ :
৮মে নাঙ্গলকোট উপজেলা নির্বাচন স্থগিত নাঙ্গলকোট উপজেলা নির্বাচন চেয়ারম্যান পদে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে স্বাধীন গণমাধ্যম কমিশন প্রতিষ্ঠার আহবান-বিএমইউজে কুমিল্লায় আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে বিএনপির র‌্যালি ও আলোচনা সভা মমেক হাসপাতালে কুকুরের সঙ্গে রোগীদের বসবাস; আতংন্ক উৎকণ্ঠায় স্বজনেরা চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ গাইবান্ধার সুন্দরগঞ্জে ধানকাটার লেবার সেজে গাঁজা পাচারের সময়-২ কারবারি আটক নাঙ্গলকোটে ’পানির ঘন্টাধ্বনি’ কার্যক্রম উদ্বোধন চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি

গাইবান্ধার সুন্দরগঞ্জে স্ত্রীকে আত্মহত্যার প্রচারণার দায়ে স্বামী গ্রেফতার

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ১১৪ বার পড়া হয়েছে

গাইবান্ধা থেকেঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় স্ত্রীকে আত্মহত্যার প্রচারণা অপরাধে অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছেন পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার দহবন্দ ইউনিয়নের ধুমাইটারী গ্রামের মেনহাজ উদ্দিনের মেয়ে মাহমুদার বেগমের সাথে গোপালচরণ গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে আব্দুল মালেকের সাথে ১২ বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে ২ সন্তানের জন্ম হয়। তখন থেকে মাহমুদাকে সময়ে অসময়ে মানসিক শারীরিক নির্যাতন করে আসছেন স্বামী মালেক। বিষয়টি নিয়ে একাধিক বার স্থানীয় ভাবে লোকাল চেয়ারম্যান মেম্বার বসে মিমাংসা করে দেন। একপর্যায়ে ঘটনার দিন বুধবার দিবাগত-রাতে মানিসক নির্যাতণ সহ্য করতে না পেরে মাহমুদা গলায় ফাঁস দিয়ে আত্বহত্যা করেন। পরে আত্বহত্যার প্ররোচনায় পুলিশ স্বামী আব্দুল মালেক কে গ্রেফতার করেন।

এব্যাপারে থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুব আলমের সাথে কথা হলে তিনি জানান, এনিয়ে থানায় নিয়মিত মামলা রজ্জু করা হয়েছে। পাশাপাশি অভিযুক্ত স্বামী মালেককে গ্রেফতার পূর্বক জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট