1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
নাঙ্গলকোটে ’পানির ঘন্টাধ্বনি’ কার্যক্রম উদ্বোধন চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। কোলন ক্যান্সারে আক্রান্ত রোগীর জীবন বাঁচতে পারে হৃদয়বান ব্যাক্তিদের মানবিক সাহায্যে চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সুন্দরগঞ্জ পুলিশের চোরসহ ২টি ব্যাটারিচালিত মিশুক অটোভ্যান উদ্ধার লালমাইয়ে অবৈধ মাটি কাটার দায়ে ইউপি মেম্বার বিল্লালকে ১লক্ষ টাকা জরিমানা লালমাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজে ঈদ পুনর্মিলনী ও কর্মশালা অনুষ্ঠিত

প্রাইভেটকার ছিনতাই করলো চেয়ারম্যানের ভাতিজা

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত: শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৪ বার পড়া হয়েছে

কুমিল্লার লালমাইয়ে ছাত্রলীগ নেতার গাড়ি ছিনতাই করেছে উপজেলার বেলঘর দক্ষিণ ইউপি এর চেয়ারম্যানের ভাতিজা নাছির উদ্দিন ভূইয়া। এই ঘটনায় বৃহস্প্রতিবার (৮ ফেব্রুয়ারি) লালমাই থানায় একটি অভিযোগ দায়ের করেছেন গাড়ির মালিক ছাত্রলীগ নেতা জাহিদুল হক।

জানা যায়, ৬ ফেব্রুয়ারি (মঙ্গলবার) রাতে পূর্ব শত্রুতার জেরে বেলঘর দক্ষিণ ইউপি এর চেয়ারম্যানের ভাতিজা নাছির উদ্দিন ভূইয়া ছাত্রলীগ নেতা জাহিদুল হকের মালিকানা রেজিঃ নং: চট্র মেট্রো-গ (১১-৬৯৪২) গাড়িটি ছিনতাই করে নিয়ে যায়।

এই বিষয়ে বেলঘর দক্ষিণ ইউপি এর চেয়ারম্যান লেয়াকত ভূইয়া (গাজী) বলেন, আমি যেটা জানি তাহলো আমার ভাতিজার সাথে প্লট নিয়ে একটা ঝামেলা চলছে জাহিদুল হকের তাছাড়া, গাড়ি ছিনতাইয়ের বিষয়ে আমি জানিনা।

অভিযোগ তদন্তকারী কর্মকর্তা লালমাই থানার এস আই আশ্রাফ বলেন, অভিযোগ পেয়েছি এবং দ্রুত সময়ের মধ্যে আমরা গাড়িটি উদ্ধারের চেষ্টা করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট