1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
সর্বশেষ :
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে স্বাধীন গণমাধ্যম কমিশন প্রতিষ্ঠার আহবান-বিএমইউজে কুমিল্লায় আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে বিএনপির র‌্যালি ও আলোচনা সভা মমেক হাসপাতালে কুকুরের সঙ্গে রোগীদের বসবাস; আতংন্ক উৎকণ্ঠায় স্বজনেরা চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ গাইবান্ধার সুন্দরগঞ্জে ধানকাটার লেবার সেজে গাঁজা পাচারের সময়-২ কারবারি আটক নাঙ্গলকোটে ’পানির ঘন্টাধ্বনি’ কার্যক্রম উদ্বোধন চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। কোলন ক্যান্সারে আক্রান্ত রোগীর জীবন বাঁচতে পারে হৃদয়বান ব্যাক্তিদের মানবিক সাহায্যে

মধ্যপাড়া রেল স্টেশনের জমির লিজ বাতিল এবং নারী ও মাদক ব্যবসা বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
  • ৩১ বার পড়া হয়েছে

মোঃ হারুন-উর-রশীদ,ফুলবাড়ী (দিনাজপুর):

দিনাজপুরের মধ্যপাড়া কঠিন শিলা খনি থেকে পাথর পরিবহনের প্রয়োজনে নির্মিত রেলা লাইনের জায়গার অধিগ্রহনের টাকা এখনও না পাওয়ায় ও পরিত্যাক্ত রেল স্টেশনের জমি বহিরাগতরা লিজ নিয়ে মাদক ও দেহ ব্যবসা পরিচালনার করছেন। এমন অভিযোগ এনে গত (২৯ জানুয়ারী) সোমবার দুপুর ১২টায় মধ্যপাড়া (খাগড়াবন) এলাকায় স্থানীয় এলাকাবাসীরা ঘন্টা ব্যাপী মানববন্ধন করেছেন।

মানবন্ধনের বক্তারা বলেন, স্থানীয়দের জমিতে রেল লাইন নির্মানের প্রয়োজনে সরকারের জমি অধিগ্রহন করেন। কিন্তু অধিগ্রহনের প্রায় ২০ বছর অতিবাহিত হলেও আজ অবধি অনেকেই জমির টাকা পায়নি। বর্তমানে ১৫ বছর যাবৎ এই রেল লাইনটি পরিত্যক্ত অবস্থায় রয়েছে। সেই সুযোগে কিছু বহিরাগত লোকজন সরকারের রেল স্টেশনসহ রেল লাইনের জায়গা লিজ নিয়েছে এবং সেখানে সন্ত্রাসের অঙ্গরাজ্য তৈরী করেছে। সেখানে নারী ও মাদকের ব্যবসাও করছে। আমরা বিষয়টি প্রশাসনের নজরে দিয়েছি। কিন্তু এখন পর্যন্ত কোন প্রতিকার না পাওয়ায় মানবন্ধনের মাধ্যমে  কথিত লিজ বাতিল করে ক্ষতিগ্রস্থদের মধ্যে লিজ প্রদান ও নারীসহ মাদকের ব্যবসা বন্ধের দাবি জানাচ্ছি।

মানববন্ধন অংশগ্রহনকারীদের সাথে সহমত পোষন করে মানববন্ধনে উপস্থিত ছিলেন হরিরামপুর ইউপি চেয়ারম্যান মোজাহিদুল ইসলাম সোহাগ। এসময় হরিরামপুর ইউপি‘র ৬নং ওয়ার্ড সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জিয়াউর রহমান,৪ নং ওয়ার্ড সদস্য সাহাদৎ হোসেন,৯নং ওয়ার্ড সদস্য আলাউদ্দিন,ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জুলফিকার আলী উপস্থিত ছিলেন।  মানববন্ধনে স্থানীয় এলকার প্রায় ৫০০ জন নারী ও পুরুষ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট