1. manwarhossain570@gmail.com : Manwar Hossain : Manwar Hossain
  2. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. mdnayemmollik898@gmail.com : Nayem Mollik : Nayem Mollik
  4. marahimbablu@gmail.com : Rahim :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
সর্বশেষ :
নলছিটিতে তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ চৌদ্দগ্রামে ফুছকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ ব্যক্তি মালিকানা জমিতে পাবলিক টয়লেট নির্মাণের অভিযোগ চৌদ্দগ্রামে এলজি গান সহ যুবক আটক রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ চৌদ্দগ্রামে ২৫ কেজি গাজাঁসহ আটক ২ সিএনজি অটোরিকশা জব্দ চৌদ্দগ্রামে ৬০ কেজি গাজাঁ সহ ডিবির হাতে আটক ৩ সুন্দরগঞ্জে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ ৪ কারবারি গ্রেফতার

মধ্যপাড়া রেল স্টেশনের জমির লিজ বাতিল এবং নারী ও মাদক ব্যবসা বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
  • ৪৮ বার পড়া হয়েছে

মোঃ হারুন-উর-রশীদ,ফুলবাড়ী (দিনাজপুর):

দিনাজপুরের মধ্যপাড়া কঠিন শিলা খনি থেকে পাথর পরিবহনের প্রয়োজনে নির্মিত রেলা লাইনের জায়গার অধিগ্রহনের টাকা এখনও না পাওয়ায় ও পরিত্যাক্ত রেল স্টেশনের জমি বহিরাগতরা লিজ নিয়ে মাদক ও দেহ ব্যবসা পরিচালনার করছেন। এমন অভিযোগ এনে গত (২৯ জানুয়ারী) সোমবার দুপুর ১২টায় মধ্যপাড়া (খাগড়াবন) এলাকায় স্থানীয় এলাকাবাসীরা ঘন্টা ব্যাপী মানববন্ধন করেছেন।

মানবন্ধনের বক্তারা বলেন, স্থানীয়দের জমিতে রেল লাইন নির্মানের প্রয়োজনে সরকারের জমি অধিগ্রহন করেন। কিন্তু অধিগ্রহনের প্রায় ২০ বছর অতিবাহিত হলেও আজ অবধি অনেকেই জমির টাকা পায়নি। বর্তমানে ১৫ বছর যাবৎ এই রেল লাইনটি পরিত্যক্ত অবস্থায় রয়েছে। সেই সুযোগে কিছু বহিরাগত লোকজন সরকারের রেল স্টেশনসহ রেল লাইনের জায়গা লিজ নিয়েছে এবং সেখানে সন্ত্রাসের অঙ্গরাজ্য তৈরী করেছে। সেখানে নারী ও মাদকের ব্যবসাও করছে। আমরা বিষয়টি প্রশাসনের নজরে দিয়েছি। কিন্তু এখন পর্যন্ত কোন প্রতিকার না পাওয়ায় মানবন্ধনের মাধ্যমে  কথিত লিজ বাতিল করে ক্ষতিগ্রস্থদের মধ্যে লিজ প্রদান ও নারীসহ মাদকের ব্যবসা বন্ধের দাবি জানাচ্ছি।

মানববন্ধন অংশগ্রহনকারীদের সাথে সহমত পোষন করে মানববন্ধনে উপস্থিত ছিলেন হরিরামপুর ইউপি চেয়ারম্যান মোজাহিদুল ইসলাম সোহাগ। এসময় হরিরামপুর ইউপি‘র ৬নং ওয়ার্ড সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জিয়াউর রহমান,৪ নং ওয়ার্ড সদস্য সাহাদৎ হোসেন,৯নং ওয়ার্ড সদস্য আলাউদ্দিন,ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জুলফিকার আলী উপস্থিত ছিলেন।  মানববন্ধনে স্থানীয় এলকার প্রায় ৫০০ জন নারী ও পুরুষ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট