1. mdrahim191420@gmail.com : Tazu Miazi : Tazu Miazi
  2. admin@www.bangladeshbartabd.com : Bangladeshbarta :
মোংলা পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মোঃ হুমায়ুন হামিদ নাসিরের গণসংযোগ - Bangladesh Barta
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৬:০১ পূর্বাহ্ন

মোংলা পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মোঃ হুমায়ুন হামিদ নাসিরের গণসংযোগ

মোঃ সোহেল মোংলা প্রতিনিধি
  • প্রকাশিত: মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ৫৩ বার পড়া হয়েছে

আগামী ১৬ জানুয়ারি মোংলা পোর্ট পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের গণসংযোগ আর প্রচার-প্রচারণায় জমে উঠছে। পৌর শহরের সকল রাস্তাঘাট, অলিগলি ও পাড়া-মহল্লা এখন মিছিল, স্লোগানমুখর। ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে পুরো শহর। চায়ের দোকান থেকে শুরু করে বসতবাড়িতেও এখন আলোচনার বিষয় শুধু নির্বাচন। প্রার্থীরা ভোট চেয়ে চষে বেড়াচ্ছেন তাদের নির্বাচনী এলাকা।
নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী মোঃহুমায়ুন হামিদ নাসির ৭নং ওয়ার্ডেকে একটি সুন্দর ওয়ার্ড হিসেবে গড়ার প্রত্যয় ব্যক্ত করেন গণসংযোগ করছেন। গণসংযোগকালে তিনি বলেন, বিগত দিনে আমি আমার এলাকার অসহায় মানুষের সুখে, দুঃখে পাশে ছিলাম, করোনাকালীন সময়ে আমি তাদের পাশে গিয়ে দাড়িয়েছি, আমার সাধ্য মতো সাহায্য করেছি, এবং জনগণ আমকে ভালোবেসে আগামী ১৬ জানুয়ারি ব্যালট বিপ্লবের মাধ্যমে প্রধানমন্ত্রীর হাত’কে শক্তিশালী করতে সকলে ঐক্য বদ্ধ হয়ে আমার উট পাখির পক্ষে কাজ করবেন।
তিনি আরো বলেন, গত ১০ বছর বিএনপির মেয়র যে উন্নয়নের কথা বলে সে সব আওয়ামী লীগ এবং আমার অবিভাবক খুলনা সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আঃ খালেক ও পরিবেশ বন জলবায়ু পরিবর্তন উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপির ঐক্যান্তিক প্রচেস্টায় একটি সুন্দর মোংলা পোর্ট পৌরসভা গড়ে তুলেছে।
তিন আরো বলেন – আমার এই ওয়ার্ডে অনেক সমস্যা রয়ে গেছে। ৭নং ওয়ার্ডে ড্রেনেজ ব্যবস্থা না থাকার কারণে জলাবদ্ধতার সৃষ্টি হয়, এতে ভোগান্তির শিকার হচ্ছে এলাকাবাসী, ড্রেনেজ ব্যবস্থা অপ্রতুল। আমার এলাকায় মাদকমুক্ত, কাঁচা রাস্তা পাকা বানানো, ঘরে ঘরে সুপেয় পানির লাইনের ব্যবস্থা ইত্যাদি এই সকল অসমাপ্ত কাজ গতীশিল করাই হবে আমার প্রধান লক্ষ্য।
৭নং ওয়ার্ডের শহিদুল ইসলাম বলেন-
মোংলা পোর্ট পৌরসভার শুরু থেকে এখন পর্যন্ত আমরা ভোগান্তির শিকার হচ্ছি। সুপেয় পানির, ড্রেনেজ ব্যবস্থা না থাকার কারণে অল্প বৃষ্টি হলেও জলাবদ্ধতা সৃষ্টি হয়। এ কারণে আমরা অনেক ভোগান্তির শিকার হচ্ছি।
এবং আমরা চাই নতুন কাউন্সিলর হোক এবং আমাদের সমস্যার সমাধান করতে পারে।

সংবাদটি শেয়ার করে সঙ্গে থাকুন,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  দৈনিক বাংলাদেশ বার্তা  ২০২০-২১
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট