1. mdrahim191420@gmail.com : Tazu Miazi : Tazu Miazi
  2. admin@www.bangladeshbartabd.com : Bangladeshbarta :
জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত - Bangladesh Barta
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:১৯ অপরাহ্ন

জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

বাংলাদেশ বার্তা ডেক্স
  • প্রকাশিত: রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ২৬ বার পড়া হয়েছে

খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির ডিসেম্বর মাসের সভা আজ (রবিবার) সকালে জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে তাঁর সম্মেলনকক্ষ হতে অনলাইন জুম প্রযুক্তিতে অনুষ্ঠিত হয়।
সভায় খুলনা জেলার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সগুলোয় অবেদনবিদ না থাকায় স্বাস্থ্যসেবা ব্যাহত হওয়া, বঙ্গবন্ধু স্কয়ার হতে জিরোপয়েন্ট পর্যন্ত সড়ক চারলেনে সম্প্রসারণ, সড়কের পাশে থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ ও কাজের মান যাচাইয়ে নিয়মিত পরিদর্শন, উপজেলা পর্যায়ে নিত্যপ্রয়োজনীয় পণ্যের চাহিদা-জোগান ও মূল্য যাচাই, চলমান আমন ধান সংগ্রহ অভিযান সফল করা এবং ধর্মীয় উপাসনালয়ে সামাজিক দূরত্ব বজায় রাখার ক্ষেত্রে সচেতনতা বৃদ্ধিতে করণীয় বিষয়ে আলোচনা হয়।
সভায় জেলা খাদ্য নিয়ন্ত্রক জানান, খুলনা জেলায় ১১ হাজার সাতশত ৯৫ মেট্রিক টন সিদ্ধ ও দুই হাজার নয়শত ৮৮ মেট্রিক টন আতপ চাল সংগ্রহের চুক্তি বাস্তবায়নে এ পর্যন্ত এক হাজার চারশত ৯৪ মেট্রিক টন সিদ্ধ ও নয়শত ৭৩ মেট্রিক টন আতপ চাল সংগ্রহ সম্পন্ন হয়েছে।
জেলা প্রশাসক মোহাম্মদ হোলাল হোসেন সভাপতির বক্তৃতায় সরকারি স্কুলে আলাদাভাবে হাতধোয়ার ব্যবস্থা চালু করতে জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরের প্রতি অনুরোধ জানান। সকলের মাস্ক ব্যবহার নিশ্চিত করতে উপজেলাসমূহে মোবাইলকোর্ট পরিচালনা ও বিনামূল্যে মাস্ক বিতরণ কার্যক্রম জোরদারের নির্দেশনা দেন তিনি। এছাড়া মসজিদে সামাজিক দূরত্ব বজায় রেখে নামাজ আদায় ও জনসচেতনতা বৃদ্ধিতে মাইকের মাধ্যমে প্রচার কার্যক্রমের উপর জোর দেন জেলা প্রশাসক।
সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইউসুপ আলী, উপজেলা পরিষদের চেয়ারম্যান, ইউএনও, সরকারি কর্মকর্তা ও কমিটির সদস্যরা অংশ নেন।

সংবাদটি শেয়ার করে সঙ্গে থাকুন,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  দৈনিক বাংলাদেশ বার্তা  ২০২০-২১
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট