1. mdrahim191420@gmail.com : Tazu Miazi : Tazu Miazi
  2. admin@www.bangladeshbartabd.com : Bangladeshbarta :
জমি অধিগ্রহণের চেক বিতরণ করেন সিটি মেয়র - Bangladesh Barta
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:৪৮ অপরাহ্ন

জমি অধিগ্রহণের চেক বিতরণ করেন সিটি মেয়র

বাংলাদেশ বার্তা ডেক্স
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ২৭ বার পড়া হয়েছে

খুলনার রায়েল মহল জলিল স্মরণীর শেষ অংশে ৪৬ ফুট প্রশস্ত রাস্তটি ৮০ ফুট প্রশস্তকরণ শীর্ষক প্রকল্পের আওতায় ১৪ এবং ১৬ নম্বর ওয়ার্ডের অধিগ্রহণকৃত জমির ১১ জন মালিকের মাঝে ৬৭ লাখ ১৯ হাজার সাতশত ৪২ টাকার ২২টি চেক বিতরণ করা হয়।
আজ (মঙ্গলবার) দুপুরে খুলনা জেলা প্রশাসনের আয়োজনে রায়ের মহল মন্দির মোড়ে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।
এসময় সিটি মেয়র বলেন, চেক বিতরণে কোন অনিয়ম সহ্য করা হবে না। স্বচ্ছতা ও জবাবদিহিতার মধ্যে থেকে সকলকে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ অঞ্চলের জন্য দরদ রয়েছে। তিনটি রাস্তা প্রশস্তকরণের জন্য ২০১৮ সালে প্রধানমন্ত্রী প্রকল্পটি অনুমোদন করেন। সরকার দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে। তিনি বলেন, তিনটি রাস্তার প্রশস্তকরণে ভূমি অধিগ্রহণের জন্য সরকার প্রায় সাড়ে পাঁচ কোটি টাকা বরাদ্দ দিয়েছে। বাকি চেকগুলো দুর্নীতির বিরুদ্ধে শূণ্য সহিষ্ণুতা নীতি বাস্তবায়নের মাধ্যমে বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করা হবে। কোন অন্যায়কে প্রশ্রয় দেওয়া হবে না।
খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) মোছাঃ শাহানাজ পারভীন, কেসিসি’র প্যানেল মেয়র মেমরী সুফিয়া রহমান শুনু, সংরক্ষিত মহিলা কাউন্সিলর আমেনা হালিমা বেবি প্রমুখ। এসময় খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মামুন রেজা, ১৪ এবং ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর, স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংঠনের নেতৃবৃন্দসহ জনসাধারণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করে সঙ্গে থাকুন,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  দৈনিক বাংলাদেশ বার্তা  ২০২০-২১
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট