1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সুন্দরগঞ্জ পুলিশের চোরসহ ২টি ব্যাটারিচালিত মিশুক অটোভ্যান উদ্ধার লালমাইয়ে অবৈধ মাটি কাটার দায়ে ইউপি মেম্বার বিল্লালকে ১লক্ষ টাকা জরিমানা লালমাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজে ঈদ পুনর্মিলনী ও কর্মশালা অনুষ্ঠিত নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজ চেয়ারম্যান কামরুল ইসলামের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে আওয়ামীলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক সমিতি লালমাই উপজেলা শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় ইফতার, দোয়া মাহফিল ও নেতাকর্মীদের সংবর্ধনা নাঙ্গলকোটে পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন, বোরো ধান নিয়ে শঙ্কায় কৃষক

সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৩০ নভেম্বর

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত: মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ১২৯ বার পড়া হয়েছে

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিস্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের বিরুদ্ধে অভিযোগপত্র আমলে নিয়েছেন আদালত। তার বিরুদ্ধে গঠনের শুনানি আগামী ৩০ নভেম্বর। আজ মঙ্গলবার সম্রাটকে মহানগর দায়রা জজ কোর্টে আনা হয়।

সম্রাটকে আনার খবরে আদালতের বাইরের সড়কে জড়ো হন দলের হাজার হাজার নেতা-কর্মী। তারা সম্রাটের মুক্তি চেয়ে স্লোগান দেন। জড়ো হওয়া বহু নেতা-কর্মীর হাতে ছিল সম্রাটের ছবি সংবলিত প্ল্যাকার্ড। তাতে সম্রাটের মুক্তি চেয়ে স্লোগান লেখা ছিল।

আদালতে সম্রাট, বাইরে মুক্তির দাবিতে স্লোগানসম্রাটের মুক্তি চেয়ে আদালতের বাইরে হাজার হাজার নেতাকর্মীদের ভিড়।

ক্যাসিনো বিরোধী অভিযানের সময় গত বছরের অক্টোবর মাসে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে সম্রাটকে আটক করে র‌্যাব। এরপর অসুস্থতাজনিত কারণে বহু দিন হাসপাতালে ছিলেন তিনি। সম্রাটের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট