1. azadnews77@gmail.com : Azad News : Azad News
  2. kazimasud01723@gmail.com : Kazi Masid : Kazi Masid
  3. live@www.bangladeshbartabd.com : news online : news online
  4. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
চৌদ্দগ্রামে বীর মুক্তিযোদ্ধা আবদুর রশিদ চেয়ারম্যান এর ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন চৌদ্দগ্রামে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আওয়ামী লীগের আলোচনা সভা শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বে বাংলাদেশ একটি উন্নয়নের রোড মডেল -জাহাঙ্গীর আলম সরকার এমপি ভাষা শহীদদের প্রতি চৌদ্দগ্রাম প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন অমর একুশে ময়মনসিংহে শহীদ বেদীতে বঙ্গবন্ধু সৈনিক লীগের শ্রদ্ধা নিবেদন পাকুন্দিয়ায় অমর একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন সাভারে বিএমইউজে’র আহ্বায়ক কমিটি গঠিত; মনির আহবায়ক সৌরভ সদস্য সচিব বাগমারা হিলফুল ফুজুল যুব উন্নয়ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন অমর ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে শ্রদ্ধা জানিয়েছেন-তোহিদুর রহমান মজুমদার সাংবাদিক সমিতির শ্রদ্ধা নিবেদন

পরিবর্তন আসছে

তথ্যপ্রযুক্তি ডেস্ক
  • প্রকাশিত: সোমবার, ১৯ অক্টোবর, ২০২০

ইন্সটাগ্রাম তাদের ব্যবহারকারীদের জন্য নতুন পরিবর্তন নিয়ে আসছে। এই প্ল্যাটফর্ম থেকে সবধরনের অপ্রয়োজনীয় বিজ্ঞাপন সরিয়ে নেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

ইন্সটাগ্রাম শুক্রবার এক বিবৃতিতে বলে, ফেসবুক এমন পরিবর্তনগুলোতে সম্মত হয়েছে। ফলে ইনস্টাগ্রাম প্ল্যাটফর্মে বিজ্ঞাপন প্রচার করা “আরও কঠিন” হবে বলে মনে করা হচ্ছে। বিধিনিষেধগুলো বিশ্বব্যাপী সব ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য।

সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বিভিন্ন প্রতিষ্ঠান তাদের পণ্যগুলো প্রচারের জন্য অনেক টাকা ব্যয় করে। বড় ব্র্যান্ডগুলো তাদের বিজ্ঞাপন বাজেটের একটি ক্রমবর্ধমান অংশ সবসময় বরাদ্দ রাখে।

তাদের মূল উদ্দেশ্য হল অল্প বয়স্ক গ্রাহকদের কাছে পৌঁছানো। যারা সাধারণত টেলিভিশন এবং সংবাদপত্র পড়ে না। ইনস্টাগ্রামে প্রায় ৯০ ভাগের বেশি ব্যবহারকারী কোনও ব্যবসা বা ব্র্যান্ড অনুসরণ করেন।

এর আগে ইন্সটাগ্রামে যুক্ত করা হয় নতুন ১০ ফিচার। প্রাথমিক ভাবে কয়েকটি দেশের ব্যবহারকারীরা এই ফিচারগুলো ব্যবহার করতে পারবেন।

ইন্সটাগ্রাম জানিয়েছে, এটি একটি ইন-অ্যাপ আপডেট। যখনই ব্যবহারকারী নতুন ফিচারগুলোতে যুক্ত হবেন তখন অ্যাপের মধ্যে একটি পপ-আপ স্ক্রিন দেখা যাবে। আপনি চাইলে তখনই অ্যাপটি আপডেট করে নিতে পারেন অথবা পরেও করতে পারেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট