1. mdrahim191420@gmail.com : Tazu Miazi : Tazu Miazi
  2. admin@www.bangladeshbartabd.com : Bangladeshbarta :
ভাস্কর্যবিরোধী অপতৎপরতা সকল শ্রেণি-পেশার মানুষকে ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করতে হবে-সিটি মেয়র - Bangladesh Barta
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৭:২৭ পূর্বাহ্ন

ভাস্কর্যবিরোধী অপতৎপরতা সকল শ্রেণি-পেশার মানুষকে ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করতে হবে-সিটি মেয়র

বাংলাদেশ বার্তা ডেক্স
  • প্রকাশিত: শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ৩০ বার পড়া হয়েছে

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভেঙ্গে সাম্প্রদায়িক গোষ্ঠি বাংলাদেশের সার্বভৌমত্বের উপর আঘাত হেনেছে। যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার মতো ধৃষ্টতা দেখিয়েছে, তারা বাংলাদেশের স্বাধীনতাকে বিশ্বাস করেনা। তাদের যেকোন ধরনের অপতৎপরতা সকল শ্রেণি-পেশার মানুষকে ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করে দাঁত ভাঙ্গা জবাব দিতে হবে।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখনই এগিয়ে যাচ্ছে, ঠিক সেই মুহুর্তে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে একটি সাম্প্রদায়িক গোষ্ঠি ভাস্কর্য নিয়ে উস্কানি দিচ্ছে। এদেরকে চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। অন্যথায় এই সাম্প্রদায়িক গোষ্ঠি দেশের বর্তমান শান্তিময় পরিবেশ বিনষ্টের ষড়যন্ত্র অব্যাহত রাখবে।
আজ শনিবার সকাল সাড়ে ১০টায় নগরীর পিকচার প্যালেস মোড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুর ও হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।
ইউনিয়নের সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সাঈয়েদুজ্জামান সম্রাটের পরিচালনায় মানববন্ধনে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী, মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ, সাবেক ছাত্রলীগ নেতা শেখ মো. আবু হানিফ।
এসময় আরও বক্তৃতা করেন কেইউজে’র সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, এস এম জাহিদ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মো. সাহেব আলী, মোজাম্মেল হক হাওলাদার, মোঃ শাহ আলম, মল্লিক সুধাংশু সহ অনেকে।

সংবাদটি শেয়ার করে সঙ্গে থাকুন,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  দৈনিক বাংলাদেশ বার্তা  ২০২০-২১
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট