1. mdrahim191420@gmail.com : Tazu Miazi : Tazu Miazi
  2. admin@www.bangladeshbartabd.com : Bangladeshbarta :
মুজিববর্ষ উপলক্ষে খুলনা প্রেসক্লাব কর্তৃক প্রকাশিত বিশেষ স্মরণিকা ‘শতাব্দীর মহানায়ক’ এর মোড়ক উন্মোচন - Bangladesh Barta
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:২২ অপরাহ্ন

মুজিববর্ষ উপলক্ষে খুলনা প্রেসক্লাব কর্তৃক প্রকাশিত বিশেষ স্মরণিকা ‘শতাব্দীর মহানায়ক’ এর মোড়ক উন্মোচন

বাংলাদেশ বার্তা ডেক্স
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ২৭ বার পড়া হয়েছে

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষকে স্মরণীয় করে রাখতে ঐতিহ্যবাহী খুলনা প্রেসক্লাবের পক্ষ থেকে বিশেষ স্মরণিকা ‘শতাব্দীর মহানায়ক’ এর প্রকাশনা অনুষ্ঠান আজ ১০ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ‘শতাব্দীর মহানায়ক’ এর মোড়ক উন্মোচন করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।
খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তৃতা করেন খুলনা প্রেসক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ও খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন এবং খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা। অনুষ্ঠান পরিচালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা।
অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তৃতা করেন, ‘শতাব্দীর মহানায়ক’ এর সম্পাদক ও খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি মকবুল হোসেন মিন্টু, ‘শতাব্দীর মহানায়ক’এর সম্পাদনা পরিষদের সদস্য ও ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাহিদ হসোন, ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলী ও মল্লিক সুধাংশু, ক্লাবের সাবেক সদস্য সচিব ও ‘শতাব্দীর মহানায়ক’এর সম্পাদনা পরিষদের সদস্য মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, ‘শতাব্দীর মহানায়ক’এর সম্পাদনা পরিষদের সদস্য ও ক্লাবের কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ আলী সনি, ‘শতাব্দীর মহানায়ক’এর সম্পাদনা পরিষদের সদস্য ও ক্লাব সদস্য মোজাম্মেল হক হাওলাদার।
এর আগে অনুষ্ঠানের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট শাহাদাৎ বরণকারী সকল শহীদ, মহান মুক্তিযুদ্ধের সকল শহীদের, মাননীয় সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন ও সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল এর মাতা মহীয়সী নারী শেখ রাজিয়া নাসেরসহ ক্লাবের মৃত্যুবরণকারী সকল সাংবাদিকদের মাগফেরাত কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও ক্লাবের নির্বাহী সদস্য মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ।
প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক এস এম কামাল হোসেন, কোষাধ্যক্ষ সোহেল মাহমুদ, ক্লাবের সহকারী সম্পাদক ও ‘শতাব্দীর মহানায়ক’এর সম্পাদনা পরিষদের সদস্য বিমল সাহা, ক্লাবের সহকারী সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, কার্যনির্বাহী সদস্য হাসান আহমেদ মোল্লা, মোঃ তরিকুল ইসলাম, এস এম সাহিদ হোসেন ও মোঃ আনিসউদ্দিন, ক্লাব সদস্য ও ‘শতাব্দীর মহানায়ক’ এর সম্পাদনা পরিষদের সদস্য মোঃ শাহ আলম।

সংবাদটি শেয়ার করে সঙ্গে থাকুন,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  দৈনিক বাংলাদেশ বার্তা  ২০২০-২১
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট