1. mdrahim191420@gmail.com : Tazu Miazi : Tazu Miazi
  2. admin@www.bangladeshbartabd.com : Bangladeshbarta :
রামগড় পৌর সভার বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিল নির্বাচিত হলেন নুর মোহাম্মদ শামিম - Bangladesh Barta
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন

রামগড় পৌর সভার বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিল নির্বাচিত হলেন নুর মোহাম্মদ শামিম

এমদাদ খান রামগড় প্রতিনিধি
  • প্রকাশিত: মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ৫৬ বার পড়া হয়েছে

খাগড়াছড়ির রামগড় পৌরসভার নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হলে নুর মোহাম্মদ শামিম।

সোমবার (১১ অক্টোবর) মনোনয়ন পত্র বাছাইয়ে তাঁর দাখিল করা ৬ নং তৈছালা পাড়া ওয়ার্ডের একমাত্র মনোনয়ন পত্রটি বৈধ হওয়ায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। সরকারি ভাবে আনুষ্ঠানিক ঘোষণার বাকি।

রামগড়নউপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, রামগড় পৌর নির্বাচনে কাউন্সিল পদে ৩৬ প্রার্থী মনোনয়ন পত্র জমা করেন। বৈধ ঘোষণা করা হয়েছে ৩৪ জনের।বাতিল ঘোষণা করা হয়েছে দুই প্রর্থীর। সংরক্ষিত নারী কাউন্সিলর পদের ৯ জনের সবার মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।

রামগড় উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার দেবশীষ বিশ্বাস বলেন, ১৭ অক্টোবর মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতদের বেসরকারিভাবে ঘোষণা দিবে নির্বাচন কমিশন (ইসি)।

কাউন্সিলর মোঃ নুর মোহাম্মদ শামিম তৈছালা পাড়া জয়নাল আবেদীন মোল্লার পুত্র সন্তান।

রাজনৈতিক পরিচিতি বর্তমানে রামগড় উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক। তরুণ এ রাজনৈতিক নেতা ২০১৬ সালে রামগড় পৌরসভার নির্বাচনে অংশ নিয়ে বিপুল ভোটে সর্বপ্রথম ৬ নং ওয়ার্ড তৈছালা পাড়া হতে প্রথম পৌরকাউন্সিলর নির্বাচিত হন। এবার তাঁর প্রতিদ্বন্দ্বী না থাকায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বারের মতো কাউন্সিলর নির্বাচিত হতে যাচ্ছেন।

কাউন্সিলর মো. শামিম সাংবাদিকদের বলেন, রামগড় পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষণার পর ৬ নম্বর ওয়ার্ডের বিভিন্ন সমাজের বসবাসরত জনগণ নিজেদের উদ্যোগে সভা আয়োজন করে সর্বসন্মতিক্রমে আমাকে একমাত্র প্রার্থী হিসেবে মনোনীত করেন।

শামিম আরো বলেন, আমি আমার ওয়ার্ডের সকল জনসাধারণের নিকট কৃতজ্ঞ। জনগণ আমার প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন আমি তাদের এ ঋণ পরিশোধ করতে পারবো না। তবে আমি পূর্বের মতো তাদের সুখে দুঃখে পাশে থাকবো। ওয়ার্ডের বিভিন্ন সমস্যাগুলো সমাধান এবং এলাকার আরও উন্নয়নমূলক কাজ করতে আমরা চেষ্টা অব্যাহত থাকবে। মানুষের জন্য সবকিছুর আয়োজন করা আল্লাহরই দায়িত্ব। ভাগ্য নির্ধারণ করেন একমাত্র আল্লাহ। আর মানুষের দায়িত্ব হল কাজ করে যাওয়া।

সংবাদটি শেয়ার করে সঙ্গে থাকুন,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  দৈনিক বাংলাদেশ বার্তা  ২০২০-২১
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট