1. mdrahim191420@gmail.com : Tazu Miazi : Tazu Miazi
  2. admin@www.bangladeshbartabd.com : Bangladeshbarta :
চরদরবেশ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে জনজরিপে এগিয়ে মাস্টার সাহাব উদ্দিন - Bangladesh Barta
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন

চরদরবেশ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে জনজরিপে এগিয়ে মাস্টার সাহাব উদ্দিন

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী)
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ২৯ বার পড়া হয়েছে

আসন্ন ইউপি নির্বাচনে ফেনী জেলাধীন সোনাগাজী উপজেলার ৫নং চরদরবেশ ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহী- চরদরবেশ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও দুঃসময়ের ত্যাগী নেতা মাস্টার সাহাব উদ্দিন। চরদরবেশ ইউনিয়ন ঘুরে ও স্থানীয় জনসাধারণের সাথে কথা বলে জানা যায়, ইউনিয়নব্যাপী ত্যাগী সৎ নীতি ও আদর্শবান আওয়ামীলীগ নেতা হিসেবে মাস্টার সাহাব উদ্দিন ব্যাপক জনপ্রিয়।

মাস্টার সাহাব উদ্দিন ১৯৯১ সাল পরবর্তী সোনাগাজী উপজেলা আওয়ামীলীগের কমিটিতে বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ছিলেন ১বার, পরবর্তীতে স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ১বার ও ৩বার কোষাধ্যক্ষ পদে দায়িত্বে ছিলেন। তিনি ২০১২ ও ২০১৯ সালে ৫নং চরদরবেশ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হন ও সভাপতি হিসেবে চলমান দায়িত্ব পালন করছেন। দলের সকল আন্দোলন সংগ্রামে সক্রিয় অংশগ্রহণ ও সামনে থেকে নেতৃত্ব দেন মাস্টার সাহাব উদ্দিন।

মাস্টার সাহাব উদ্দিন ২০০১ পরবর্তী সময়ে বিএনপির দায়েরকৃত সোনাগাজীর চর ইঞ্জিমানের ৩টা মিথ্যা মার্ডার মামলায় আসামী হয়ে ব্যাপক হয়রানির শিকার হন, জামায়াত বিএনপির চক্রান্তে তৎকালীন সময়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকতার চাকুরী থেকে অব্যাহতি প্রাপ্ত হন। ২০০১ সাল পরবর্তী সময়ে মাস্টার সাহাব উদ্দিন ফেনী জেলা আওয়ামীলীগের কার্যালয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি মরহুম আজিজ আহমদ চৌধুরী ও আবদুর রহমান বিকম এর অনুরোধে জেলা আওয়ামীলীগের দাপ্তরিক কর্মকাণ্ড সম্পাদন ও সার্বিক কাজকর্মে সহায়তা করেন।

তিনি দক্ষিণ চর সাহাভিকারী প্রাচীন আদর্শ সমাজের ২০০৮ সাল থেকে সভাপতি হিসেবে ১যুগের বেশী সময় চলমান দায়িত্ব পালন করছেন। ঘুষ ও যাতায়াত খরচ না নিয়ে গ্রাম্য শালিস সম্পাদন করে থাকেন মাস্টার সাহাব উদ্দিন। তিনি উত্তর-পশ্চিম চরছান্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২ বারের সভাপতি ছিলেন। সোলেমান ভূঞা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির বর্তমান সভাপতির দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি চানমিয়ার বাজার তালিমুল কুরআন মাদ্রাসা কমিটির সভাপতি ও হাজী কলিম উদ্দিন জামে মসজিদ কমিটির সেক্রেটারির দায়িত্ব পালন করছেন।

মাস্টার সাহাব উদ্দিন জানান- দীর্ঘদিন আওয়ামীলীগের রাজনীতির জন্য আমার শ্রম ঘাম ও ত্যাগ তিতিক্ষা রয়েছে, সবদিক বিবেচনা করে তৃণমূলের সমর্থন ও প্রিয় নেতা নিজাম উদ্দিন হাজারী এমপির সদয় সম্মতি পেলে বয়সের শেষপ্রান্তে এসে আমি চরদরবেশ ইউনিয়নের চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহী।

আমি ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও প্রিয় নেতা নিজাম উদ্দিন হাজারী এমপির প্রতি অনুগত ও আস্থাশীল, তিনি যদি আমাকে চরদরবেশ ইউপি চেয়ারম্যান পদে নির্বাচন করার সুযোগ করে দেন ইনশাআল্লাহ বিপুল ভোট পেয়ে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। আমি নির্বাচিত হলে ইনসাফ ভিত্তিক শালিস-দরবার ও চরদরবেশ ইউনিয়নের প্রতিটি নাগরিকের শান্তিপূর্ণ সহাবস্থান সৃষ্টি করবো। ইউনিয়নের অবকাঠামো উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখা ও দলের নেতাকর্মীদের সুনীতি বজায় রেখে সুসংঘটিত ও ঐক্যবদ্ধ রাখতে আন্তরিক হয়ে কাজ করে যাবো- ইনশাআল্লাহ।

দলীয় মনোনয়ন পেতে মাস্টার সাহাব উদ্দিন চরদরবেশ ইউনিয়নবাসী সহ সকল শুভাকাঙ্ক্ষীদের দোয়া ও আন্তরিক সমর্থন সহ সাংসদ নিজাম উদ্দিন হাজারী এমপির সুদৃষ্টি কামনা করেন।

সংবাদটি শেয়ার করে সঙ্গে থাকুন,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  দৈনিক বাংলাদেশ বার্তা  ২০২০-২১
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট