1. mdrahim191420@gmail.com : Tazu Miazi : Tazu Miazi
  2. admin@www.bangladeshbartabd.com : Bangladeshbarta :
নাঙ্গলকোট পৌরসভা ৭নং ওয়ার্ডে উট পাখির প্রতীকের সমর্থনে পরমর্শ সভা - Bangladesh Barta
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৭:২২ পূর্বাহ্ন

নাঙ্গলকোট পৌরসভা ৭নং ওয়ার্ডে উট পাখির প্রতীকের সমর্থনে পরমর্শ সভা

বাংলাদেশ বার্তা ডেক্স
  • প্রকাশিত: শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৪ বার পড়া হয়েছে

কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার নাঙ্গলকোট পৌরসভা নির্বাচনে ৭ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী নাঙ্গলকোট পৌরসভা ছাত্রলীগ সভাপতি জামাল হোসেন সোহাগের উট পাখি প্রতীকের সমর্থনে পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে।

১১ সেপ্টেম্বর সন্ধায় তার বাড়ির আঙ্গিনায় এই পরামর্শ সভায অনুষ্ঠিত হয়। পরামর্শ সভায় সভাপতিত্ব করেন আবুল হাশেম। সভা পরিচালনা করেন আনিসুর রহমান।

সভায় বক্তব্য রাখেন , মাস্টার শাহজাহান, আব্দুল বারেক, হাজী সেরাজুল হক, রবিউল হক, শামসুল হক, হাবিব উল্লাহ, নিজাম উদ্দিন, নাঙ্গলকোট বাজার ব্যাবসায়ী আব্দুল মতিন, একরামুল হক, আবু তাহের বিএসসি, মাস্টার দেলোয়ার হোসেন, আব্দুর রশিদ, প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ডের মান্দ্রা, কেন্দ্রো জোয়পুকুরিয়া গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

৭নং ওয়ার্ড বাসীর উদ্দেশ্য কাউন্সিলর পদপার্থী জামাল হোসেন সোহাগ বলেন- আমি আপনাদের এলাকার সন্তান, আমি আমার ছাত্রজীবন থেকে আপনাদের সামনে বড় হয়েছি। আমি দীর্ঘদিন থেকে একজন সমাজকর্মী হিসেবে আপনাদের সাথে থেকে কাজ করে আসছি। আগামী দিনেও আপনাদের পাশে থাকার জন্য আমাকে সমর্থন দিলে আমি আরো বেশি বেশি আপনাদের সেবা করতে পারব। আমি ৭ নং ওয়ার্ডের উটপাখি প্রতীক নিয়ে কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে এই ওয়ার্ডের সকলের নিকট দোয়া ও সমর্থন চাই।

সংবাদটি শেয়ার করে সঙ্গে থাকুন,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  দৈনিক বাংলাদেশ বার্তা  ২০২০-২১
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট