1. manwarhossain570@gmail.com : Manwar Hossain : Manwar Hossain
  2. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. mdnayemmollik898@gmail.com : Nayem Mollik : Nayem Mollik
  4. marahimbablu@gmail.com : Rahim :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
নলছিটিতে তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ চৌদ্দগ্রামে ফুছকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ ব্যক্তি মালিকানা জমিতে পাবলিক টয়লেট নির্মাণের অভিযোগ চৌদ্দগ্রামে এলজি গান সহ যুবক আটক রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ চৌদ্দগ্রামে ২৫ কেজি গাজাঁসহ আটক ২ সিএনজি অটোরিকশা জব্দ চৌদ্দগ্রামে ৬০ কেজি গাজাঁ সহ ডিবির হাতে আটক ৩ সুন্দরগঞ্জে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ ৪ কারবারি গ্রেফতার

চৌদ্দগ্রামে র‍্যাবের হাতে আটক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী আটক

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: বুধবার, ১০ জুলাই, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

মুহা, ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামের আলোচিত যুবলীগ নেতা জামাল উদ্দিন বাক্কা হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মোশাররফ হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে চট্টগ্রাম জেলার বায়োজিদ বোস্তামীর একটি আবাসিক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আটককৃত আসামী মো: মোশাররফ হোসেন (৪৫) কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের মৃত ইসমাইল ভেন্ডারের ছেলে। বুধবার (১০ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা এর কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিবাদ করায় ২০১৬ সালের ০৮ জানুয়ারি রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়ন যুবলীগের তৎকালীন সভাপতি জামাল উদ্দিন প্রকাশ বাক্কা জামালকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে গুলি করে সন্ত্রাসীরা। পরে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করা হয় তাকে। ঘটনার পর নিহতের বোন বাদী হয়ে আলকরা ইউপি’র তৎকালীন চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ইসমাইল হোসেন বাচ্চুসহ ২১ জনের নাম উল্লেখ করে চৌদ্দগ্রাম থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। দীর্ঘ তদন্ত শেষে পুলিশ ২৩ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র (চার্জশীট) দাখিল করে। গত ১২ মে কুমিল্লার আদালত ৯ জনকে মৃত্যুদন্ড ও ৯ জনকে যাবজ্জীবন সাজার রায় প্রদান করে। এর মধ্যে আসামী মো: মোশাররফ হোসেনকে যাবজ্জীবন এবং সেই সাথে ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

তিনি আরও জানান, র‌্যাব-১১ এবং র‌্যাব-৭ এর যৌথ অভিযানে তাকে চট্টগ্রামের বায়োজিদ বোস্তামীর ‘অনন্যা’ আবাসিক এলাকা থেকে গ্রেফতার করা হয়। আইনী কার্যক্রম শেষে আটককৃত আসামীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে র‌্যাব সর্বদা তৎপর রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট