1. manwarhossain570@gmail.com : Manwar Hossain : Manwar Hossain
  2. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. mdnayemmollik898@gmail.com : Nayem Mollik : Nayem Mollik
  4. marahimbablu@gmail.com : Rahim :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
সর্বশেষ :
নলছিটিতে তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ চৌদ্দগ্রামে ফুছকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ ব্যক্তি মালিকানা জমিতে পাবলিক টয়লেট নির্মাণের অভিযোগ চৌদ্দগ্রামে এলজি গান সহ যুবক আটক রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ চৌদ্দগ্রামে ২৫ কেজি গাজাঁসহ আটক ২ সিএনজি অটোরিকশা জব্দ চৌদ্দগ্রামে ৬০ কেজি গাজাঁ সহ ডিবির হাতে আটক ৩ সুন্দরগঞ্জে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ ৪ কারবারি গ্রেফতার

দেশ সেরা কাব-স্কাউট শিক্ষক পদক পেলেন মুরাদনগরের শারমীন

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

সফিকুল ইসলাম, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ

জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ কাব-স্কাউট শিক্ষক হিসেবে প্রধানমন্ত্রী হাত থেকে শ্রেষ্ঠত্বের পদক নিলেন কুমিল্লার মুরাদনগর উপজেলার প্রাথমিক শিক্ষক শারমীন ফাতেমা। বৃহস্পতিবার দুপুরে ওসমানী স্মৃতি মিলনায়তনে শারমীন ফাতেমার হাতে শ্রেষ্ঠ কাব-স্কাউট শিক্ষকের স্বীকৃতি স্বরূপ জাতীয় প্রাথমিক শিক্ষা পদক তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শারমীন ফাতেমা উপজেলার দিলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও মুরাদনগর স্কাউটসের প্রতিষ্ঠাতা সম্পাদক মুরাদনগর ডি.আর. সরকারি উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক মরহুম বদির উদ্দিন আহমেদের কন্যা। তার এই কৃতিত্বপূর্ণ কাজের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভূয়সী প্রসংশায় করে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এলাকাবাসী, ছাত্র-ছাত্রী ও সহকর্মীরা।
শারমীন ফাতেমা ২০১৭ সালে মুরাদনগর উপজেলায় কাব-স্কাউট ক্যাটাগরিতে প্রথম হয়ে জেলায়ও হয়েছেন শ্রেষ্ঠ। ২০১৮ সালে উপজেলা, জেলা অতিক্রম করে চট্টগ্রাম বিভাগে হয়েছেন শ্রেষ্ঠ। ২০১৯ সালে উপজেলা পর্যায়ে হয়েছিলেন শ্রেষ্ঠ। করোনাকালে সংসদ টেলিভিশনে প্রাথমিকের প্রাণবন্ত ক্লাশ নিয়ে প্রশংসিত হয়েছেন তিনি। তাছাড়া শারমীন ফাতিমা ছোটবেলা থেকেই বিভিন্ন সামাজিক সংগঠন ও সেবামূলক কাজে জড়িত রয়েছেন। একজন ভালো উপস্থাপিকা হিসেবেও বেশ সুনাম রয়েছে মুরাদনগর উপজেলায়।
শারমীন ফাতেমা তার প্রতিক্রিয়ায় বলেন, শুকরিয়া জ্ঞাপন করছি মহান সৃষ্টিকর্তার প্রতি, যিনি আমাকে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ কাব শিক্ষক হিসেবে সম্মানিত করেছেন। যাদের সার্বিক সহযোগিতা, অনুপ্রেরণা ও ভালবাসায় আমি এ পর্যায়ে এসেছি তাদের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট