1. manwarhossain570@gmail.com : Manwar Hossain : Manwar Hossain
  2. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. mdnayemmollik898@gmail.com : Nayem Mollik : Nayem Mollik
  4. marahimbablu@gmail.com : Rahim :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
সর্বশেষ :
নলছিটিতে তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ চৌদ্দগ্রামে ফুছকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ ব্যক্তি মালিকানা জমিতে পাবলিক টয়লেট নির্মাণের অভিযোগ চৌদ্দগ্রামে এলজি গান সহ যুবক আটক রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ চৌদ্দগ্রামে ২৫ কেজি গাজাঁসহ আটক ২ সিএনজি অটোরিকশা জব্দ চৌদ্দগ্রামে ৬০ কেজি গাজাঁ সহ ডিবির হাতে আটক ৩ সুন্দরগঞ্জে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ ৪ কারবারি গ্রেফতার

নলছিটিতে যুবদলের পদবঞ্চিতদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত ১০ জনের পদত্যাগ

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ১৪ বার পড়া হয়েছে

ঝালকাঠি প্রতিনিধিঃ মোঃ নাঈম মল্লিক

ঝালকাঠির নলছিটি উপজেলার ৬নং কুশঙ্গল ইউনিয়নের বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের পদবঞ্চিত নেতা কর্মীরা নবগঠিত কমিটিতে পক্ষপাতের অভিযোগ এনে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছেন।
আজ বিকেলে মানপাশা বাজার মাঠে প্রতিবাদ সভা করে নবগঠিত কমিটির একাংশ ও পদবঞ্চিতরা। এতে সংবাদ সম্মেলনে সাংবাদিক দের উদ্দেশ্যে যুবদল নেতা ফয়সাল হোসেন অভিযোগ করে বলেন পক্ষপাত ও টাকার বিনিময়ে ত্যাগী নেতা কর্মীদের অবমূল্যায়ন করে যে কমিটি দিয়েছে সেই কমিটি আমরা প্রত্যাখ্যান করছি। বর্তমান কমিটিতে যারা পদ পদবী পেয়েছে তাদের অনেকেই আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। সদস্য সচিব সরাসরি বিএনপি বিরোধী কার্যকলাপের সাথে যুক্ত ছিলো। কিভাবে এরকম একটি একপেশে পক্ষপাত মূলক কমিটি হয় সেটা বোধগম্য না। এই কমিটি অর্থের লেনদেন ও পারিবারিক বলয় তৈরি করার জন্যই এমন কমিটি দিয়েছেন। সেই সাথে এই কমিটি বিলুপ্ত করে নতুন করে কমিটি করার জন্য আবেদন করছি। আমরা মিডিয়ার মাধ্যমে নবগঠিত কমিটির ১০জন সদস্য পদত্যাগ করছি।

যুবদল নেতা সোহেল বলেন বহু ত্যাগী নেতাকর্মীদের বাদ রেখে টাকার বিনিময়ে উপজেলা আহবায়ক ও সদস্য সচিব এবং সিনিয়র যুগ্ন-আহবায়ক পকেট কমিটির অনুমোদন দেয় বলে অভিযোগ দেন তিনি।
এবিষয়ে উপজেলা যুবদলের সদস্য সচিব পলাশ সজ্জনের সাথে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন এসব অভিযোগ মিথ্যা বানোয়াট।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট