1. manwarhossain570@gmail.com : Manwar Hossain : Manwar Hossain
  2. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. mdnayemmollik898@gmail.com : Nayem Mollik : Nayem Mollik
  4. marahimbablu@gmail.com : Rahim :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ :
নলছিটিতে তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ চৌদ্দগ্রামে ফুছকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ ব্যক্তি মালিকানা জমিতে পাবলিক টয়লেট নির্মাণের অভিযোগ চৌদ্দগ্রামে এলজি গান সহ যুবক আটক রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ চৌদ্দগ্রামে ২৫ কেজি গাজাঁসহ আটক ২ সিএনজি অটোরিকশা জব্দ চৌদ্দগ্রামে ৬০ কেজি গাজাঁ সহ ডিবির হাতে আটক ৩ সুন্দরগঞ্জে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ ৪ কারবারি গ্রেফতার

কুমিল্লা দক্ষিণ জেলার উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে আওয়ামী লীগের ‘প্লাটিনাম জয়ন্তী’ উদযাপন 

মনোয়ার হোসেন
  • প্রকাশিত: সোমবার, ২৪ জুন, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

কুমিল্লা দক্ষিণ জেলার উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে আওয়ামী লীগের ‘প্লাটিনাম জয়ন্তী’ উদযাপন

মনোয়ার হোসেন: বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে বর্ণাঢ্য আনন্দ র‍্যালি, আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে রোববার ( ২৩ জুন) বিকালে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন নানা কর্মসূচী পালন করে।নানা কর্মসূচীর মধ্যে ছিল নগরীর কান্দিরপাড় রামঘাটলা দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন,বর্নাঢ্য শোভাযাত্রা নগরীর গুরুত্বপূর্ন প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

সভায় সভাপতিত্ব করেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক রেলপথ ও ধর্ম মন্ত্রী মুজিবুল হক এমপি। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জসিম উদ্দিন আহমেদ চৌধুরী।যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন, পার্থ সারথি দত্ত ও এম এ করিম মজুমদার, সাংগঠনিক সম্পাদক রুপম মজুমদার, মো. শহিদুল্লাহ, যুব ও ক্রীড়া সম্পাদক আবদুস ছালাম বেগ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এহতেশামুল হাসান ভূইয়া রুমি, ধর্ম সম্পাদক এ বি এম এ বাহার, শ্রম সম্পাদক মানিক খন্দকার,মহিলা আওয়ামী লীগের কোহিনুর বেগম এবং স্বাস্থ্য, দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পাপন পাল, উপ-দফতর সম্পাদক রুহুল আমিন চৌধুরী, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক শাহজাহান চেয়ারম্যান, তথ্য ও গবেষণা সম্পাদক ফরহাদুল মিজান, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নিগার সুলতানা, বীর মুক্তি বাবু নির্মল পাল, জনসংখ্যা বিষয়ক সম্পাদক এ বি এম খোরশেদ আলম, সদস্য আখলাক হায়দার, সদস্য ও কুমিল্লা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর আলম ভূঁইয়া।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক রেলপথ ও ধর্ম মন্ত্রী মুজিবুল হক এমপি বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিষ্ঠিত হয়েছে। আওয়ামী লীগের হাত ধরে দেশ স্বাধীন হয়েছে।আওয়ামী লীগ একটি প্রাচীন রাজনৈতিক দল। বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কান্যা শেখ হাসিনা জাতির পিতার আওয়ামী লীগকে আরো সুসংহত ও সুসংগঠিত করেছেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট