1. mdrahim191420@gmail.com : Tazu Miazi : Tazu Miazi
  2. admin@www.bangladeshbartabd.com : Bangladeshbarta :
ভারতে আটক হওয়া এক ব্যক্তিকে ফেরত দেন বিএসএফ - Bangladesh Barta
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:৫০ অপরাহ্ন

ভারতে আটক হওয়া এক ব্যক্তিকে ফেরত দেন বিএসএফ

আরিফুল ইসলাম জয় কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:
  • প্রকাশিত: সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ৩৯ বার পড়া হয়েছে
ভারতে অনুপ্রবেশের অভিযোগে আটক এক ব্যক্তিকে ভূরুঙ্গামারীর পাথরডুবি সীমান্তে বিজিবির নিকট ফেরত দিয়েছে বিএসএফ। অনুপ্রবেশকারী ব্যক্তির নাম আতিয়ার রহমান। অনুপ্রবেশের অপরাধে তার নামে মামলা করেছে বিজিবি।
বিজিবি সূত্রে জানা গেছে, লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের ভাটিবাড়ি গ্রামের নূর ইসলামের ছেলে আতিয়ার রহমান (৩০) রোববার দুপুরে  কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার পাথরডুবি ইউনিয়নের অন্তর্গত আন্তর্জাতিক সীমানা পিলার ৯৬৫ এর নিকট বিএসএফ আটক করেন।
তিনি বৈধ কাগজপত্র ছাড়া ভারত গিয়েছিলেন। রোববার সন্ধ্যায় সৌজন্য সাক্ষাতের মাধ্যমে বিএসএফ আতিয়ারকে পাথরডুবি বিজিবি নিকট হস্তান্তর করে। পরে পাথরডুবি বিজিবি রাতে আতিয়ারকে ভূরুঙ্গামারী থানায় হস্তান্তর করে। সোমবার আতিয়ারের নামে ভূরুঙ্গামারী থানায় একটি মামলা হয়। ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ  আলমগীর হোসেন বলেন অভিযুক্ত ব্যক্তি বৈধ কাগজপত্র ব্যতীত ভারত যাওয়া-আসার চেষ্টা করায় তার বিরুদ্ধে পাসপোর্ট আদেশ ১৯৭৩ এর ১১(১) (ক) ধারায় সোমবার ভূরুঙ্গামারী থানায় মামলা হয়েছে। তাকে কুড়িগ্রাম  কারাগারে পাঠানো হয়েছে।
কুড়িগ্রাম ২২ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ জামাল হোসেন বাংলাদেশী হস্তান্তরের সত্যতা নিশ্চিত করে জানান, আটক ব্যক্তি পাথরডুবি সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশের চেষ্টা কালে বিএসএফের হাতে ধরা পরে। তাকে ভূরুঙ্গামারী থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করে সঙ্গে থাকুন,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  দৈনিক বাংলাদেশ বার্তা  ২০২০-২১
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট