1. mdrahim191420@gmail.com : Tazu Miazi : Tazu Miazi
  2. admin@www.bangladeshbartabd.com : Bangladeshbarta :
চৌদ্দগ্রামে ভার্ড কামাল চক্ষু হাসপাতালে বিনামূল্যে ছানি অপারেশন - Bangladesh Barta
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৭:০২ পূর্বাহ্ন

চৌদ্দগ্রামে ভার্ড কামাল চক্ষু হাসপাতালে বিনামূল্যে ছানি অপারেশন

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা)
  • প্রকাশিত: বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ৩৬ বার পড়া হয়েছে

কুমিল্লার চৌদ্দগ্রামে জাতীয় শোক দিবস উপলক্ষে ডাচ্ বাংলা ব্যাংকের অর্থায়নে ভার্ড কামাল চক্ষু হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে ১০০ জন চক্ষু রোগির ছানি অপারেশন করা হয়েছে।

বুধবার (১৮ আগস্ট) সকালে ডাচ্ বাংলা ব্যাংকের দৃষ্টি প্রকল্পের আওতায় গ্রামীণ জনপদের অস্বচ্ছল মানুষের জন্য বিনামূল্যে  চোখের ছানির অপারেশন করা হয়। উপজেলার  কনকাপৈত ইউনিয়নের পন্নারায় ভার্ড কামাল চক্ষু হাসপাতালে  এ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু।উদ্ভোদক হিসেবে উপস্থিত ছিলেন  ডাচ্ বাংলা ব্যাংক কুমিল্লা শাখার ম্যানেজার মোঃ আলমগীর হুমায়ুন।    বিশেষ অতিথি ছিলেন কনকাপৈত ইউপি চেয়ারম্যান জাফর ইকবাল, চিওড়া ইউপি চেয়ারম্যান একরামুল হক।

আ’লীগ নেতা মাস্টার আব্দুল খালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর বদিউল আলম পাটোয়ারী, কনকাপৈত ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান মোহম্মদ হোসেন ভুট্টু, ইউপি সদস্য ফারুক বেপারী, পৌর যুবলীগ নেতা আকতার হোসেন মোল্লা রতন, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রেজাউল হক মিন্টু, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন শাকিল, সহ-সভাপতি আবু নাছের মোল্লা, ইউনিয়ন বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি নুরুল হাসান প্রভাত । ভার্ড কামাল চক্ষু হাসপাতালের প্রতিষ্ঠাতা ও পরিচালক এমরানুল হক কামাল জানান আমাদের লক্ষ্য উদ্দেশ্য হলো  সমাজের অবহেলিত দুস্থ হতদরিদ্র মানুষকে সেবা প্রদান করা। এ লক্ষ্য আমরা কাজ করে যাচ্ছি। আমাদের চৌদ্দগ্রামের মাটি ও মানুষের নেতা আধুনিক চৌদ্ধগ্রামের উন্নয়নের বাতিঘর সাবেক সফল রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি সবসময় এই প্রতিষ্টানের জন্য সহযোগিতা করেন এবং খোঁজ খবর রাখেন।পাশাপাশি স্হানীয় জনপ্রতিনিধি ও এলাকার সুশীল সমাজ সহ অন্যান্যরাও সহযোগিতা করেন। আমরা ডাচ্ বাংলা ব্যাংকের এ সহযোগিতার কথা কখনো ভুলবোনা।  ডাচ্ বাংলা ব্যাংকের সর্বাঙ্গীন সফলতা কামনা করছি। সকলেই মহামারী করোনা ভাইরাসের, সময় সরকার ঘোষিত কোভিড-১৯ মোকাবিলায় সামাজিক দুরত্ব বজায় ও স্বাস্থ্যবিধি মেনে চলবেন।

সংবাদটি শেয়ার করে সঙ্গে থাকুন,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  দৈনিক বাংলাদেশ বার্তা  ২০২০-২১
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট