1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজ চেয়ারম্যান কামরুল ইসলামের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে আওয়ামীলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক সমিতি লালমাই উপজেলা শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় ইফতার, দোয়া মাহফিল ও নেতাকর্মীদের সংবর্ধনা নাঙ্গলকোটে পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন, বোরো ধান নিয়ে শঙ্কায় কৃষক নাঙ্গলকোটে চেয়ারম্যান পার্থী আবু ইউসুফ ও ভাইস চেয়ারম্যান পার্থী আব্দুর রাজ্জাক সুমনের শোভাযাত্রা বাংলাদেশ ইয়াং এসোসিয়েশন বাহারাইনের ইফতার মাহফিল অনুষ্ঠিত মইনীয়া যুব ফোরামের কেন্দ্রীয় খানকা শরীফে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে চাঁন্দকরা মাদরাসার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রাম কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদ কমিটির উদ্যোগে ইফতার মাহফিল

কক্সবাজারের সাংবাদিক মহোসিনের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মামলার তীব্র নিন্দা- বিএমইউজে

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ২১ বার পড়া হয়েছে

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন (বিএমইউজে) কক্সবাজার জেলা শাখার প্রভাবশালী সদস্য সাংবাদিক মহসীন শেখ একজন পেশাদার সাংবাদিক। তিনি পাহাড়ের পরিবেশের ভারসাম্য ভূমি খেকোদের বিরুদ্ধে একাধিক নিউজ করেছেন সেই আক্রোশে কতিপয় প্রভাবশালী চক্র এবং কুচক্রী মহলের যোগসাজশে পরিবেশ অধিদপ্তরকে ভুল তথ্য দিয়ে চিহ্নিত পাহাড় খেকোদের সাথে জরিয়ে ষড়যন্ত্র মূলক ভাবে পরিবেশ অধিদপ্তরের মামলার আসামী করায় বিএমইউজে’র কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে সাংবাদিক মহোসিন শেখকে মামলার দায় হতে আব্যাহতির দাবি জানাচ্ছি।

পরিবেশ অধিদপ্তরের দায়েরকৃত মামলার ঘটনার পুরো বিষয় বিএমইউজে সংগঠনের তিন সদস্যের কমিটির প্রতিনিধি দল ছায়া তদন্ত করে প্রকৃত রহস্য উদঘাটন করে প্রতিবেদন পেশ করার জন্য বলা হয়েছে। এব্যাপারে পরিবেশ অধিদপ্তর ও সংশ্লিষ্ট তদন্তকারী সংস্থার কর্মকর্তাদের অবহিত করার জন্য কমিটির প্রতিনিধি দল কাজ করবে।

বিএমইউজে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সোহাগ আরেফিন এর নেতৃত্বে তিন সদস্যের এই কমিটি ছায়া তদন্ত সম্পন্ন করে নির্দোষ প্রমাণিত হলে পরিবেশ অধিদপ্তরকে চিঠি দিয়ে, সাংবাদিক মহসিন শেখের নাম বাদ দেওয়ার প্রক্রিয়া সম্পন্ন করার দায়িত্ব পালন করবেন।

সৃষ্ট মামলাটি সুষ্টু তদন্তের দাবি জানানো হয়। সংশ্লিষ্ট পরিবেশ ও আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃপক্ষের তদন্তে গাফিলতি দেখা দিলে সাংগঠনিক কার্যক্রম এর কঠিন পদক্ষেপ গ্রহণ করা হবে বলে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন (বিএমইউজে) এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সোহেল আহমেদ সাধারণ সম্পাদক শিবলী সাদিক খান যুক্ত বিবৃতিতে একথা বলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট