1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সুন্দরগঞ্জ পুলিশের চোরসহ ২টি ব্যাটারিচালিত মিশুক অটোভ্যান উদ্ধার লালমাইয়ে অবৈধ মাটি কাটার দায়ে ইউপি মেম্বার বিল্লালকে ১লক্ষ টাকা জরিমানা লালমাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজে ঈদ পুনর্মিলনী ও কর্মশালা অনুষ্ঠিত নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজ চেয়ারম্যান কামরুল ইসলামের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে আওয়ামীলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক সমিতি লালমাই উপজেলা শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় ইফতার, দোয়া মাহফিল ও নেতাকর্মীদের সংবর্ধনা নাঙ্গলকোটে পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন, বোরো ধান নিয়ে শঙ্কায় কৃষক

নাঙ্গলকোটে ভাইস চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাকের গণসংযোগ

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ৫১ বার পড়া হয়েছে

আব্দুর রহিম বাবলু :

আসন্ন নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান প্রার্থী হিসাবে নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সুমনের গণসংযোগ ও নির্বাচনী প্রচার -প্রচারনা ।

শুক্রবার বিকেল নাঙ্গলকোট পৌর বাজার এলাকায় তিনি ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রচার-প্রচারনা ও সাধারণ জনগনের সাথে কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাক সুমন বলেন আমি দীর্ঘদিন বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতির সাথে জড়িত।ছাত্র রাজনীতি থেকে শুরু করে এখন পর্যন্ত বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নেতৃত্ব ধারণ করে রাজনীতির সাথে জড়িত রয়েছি।আমি বিভিন্ন সামাজিক সংগঠনের পাশাপাশি ক্রীড়া সংগঠনের সাথে জড়িত ও নেতৃত্ব দিচ্ছি। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবো।

আমি আপনাদের লোক,আপনাদের সাথে নিয়েই কাজ করতে চাই।তাই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা আমাকে ভাইস চেয়ারম্যান পদে সমর্থন,দোয়া ও ভোট দিবেন।

এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট