1. manwarhossain570@gmail.com : Manwar Hossain : Manwar Hossain
  2. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. mdnayemmollik898@gmail.com : Nayem Mollik : Nayem Mollik
  4. marahimbablu@gmail.com : Rahim :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
সর্বশেষ :
নলছিটিতে তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ চৌদ্দগ্রামে ফুছকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ ব্যক্তি মালিকানা জমিতে পাবলিক টয়লেট নির্মাণের অভিযোগ চৌদ্দগ্রামে এলজি গান সহ যুবক আটক রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ চৌদ্দগ্রামে ২৫ কেজি গাজাঁসহ আটক ২ সিএনজি অটোরিকশা জব্দ চৌদ্দগ্রামে ৬০ কেজি গাজাঁ সহ ডিবির হাতে আটক ৩ সুন্দরগঞ্জে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ ৪ কারবারি গ্রেফতার

নগরীতে আবারো ডাক্তারের ভুল চিকিৎসায় প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ২৫ বার পড়া হয়েছে

মোঃ মাহফুজ আনোয়ার, কুমিল্লা।

কুমিল্লা নগরীতে ভুল চিকিৎসায় মা ও নবজাতকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৮ মার্চ) রাতে নগরীর ঝাউতলার মেডিকেয়ার জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটে।

নিহত সুলতানা বেগম (৩৪) নগরীর উত্তর কালিয়াজুড়ি এলাকার মোঃ লিটন মিয়ার স্ত্রী।

নিহতের স্বামী লিটন মিয়া জানান, সুলতানাকে ডেলিভারির জন্য বিকালে ডা. সরতাজ বেগমের পরামর্শে মেডিকেয়ার জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। পরে রাত ১০ টার দিকে সিজারের জন্য সুলতানাকে ওটিতে নিয়ে যাওয়া হয়। তখন, সুলতানা আমাকে জানায় বাচ্চা তার পেটে নড়াচড়া করতেছে। কিন্তু, সিজারের পরে ডাক্তার এসে বলে বাচ্চা মারা গেছে, কিন্তু সুলতানা ভালো আছে, সমস্যা নেই। এই কথা বলার আধা ঘণ্টা পরে ডাক্তার আবার এসে বলে, রোগীর অবস্থা ভালো না, মেডিকেলে নিয়ে যান। পরে, মেডিকেলে নিয়ে গেলে ভোর ৬ টায় আমার স্ত্রী সুলতানাকে আমি চিরতরে হারাই। ডাক্তারের ভুলের কারণেই এমনটা হইছে। আমার বউ-বাচ্চা সবই হারাইলাম, এখন আমি কই যাবো।

মেডিকেয়ার হাসপাতালের পরিচালক সাব্বির আহম্মেদ বলেন, রোগীকে সিজার করানোর পর তার বাচ্চা মৃত হয়। পরে, রোগীর একটি বিরল রোগ ধরা পড়ায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। সেখানে রোগী মারা গিয়েছে।

এই বিষয়ে কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. নাছিমা আকতার বলেন, এই বিষয়ে অভিযোগ পেলে আমরা তদন্ত করে দ্রুত ব্যবস্থা নিবো।

এই বিষয়ে অভিযুক্ত ডা. সরতাজ বেগমের কাছে জানতে মুঠোফোনে একাধিকবার চেষ্টা করলে তাকে পাওয়া যায় নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট