1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
সর্বশেষ :
৮মে নাঙ্গলকোট উপজেলা নির্বাচন স্থগিত নাঙ্গলকোট উপজেলা নির্বাচন চেয়ারম্যান পদে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে স্বাধীন গণমাধ্যম কমিশন প্রতিষ্ঠার আহবান-বিএমইউজে কুমিল্লায় আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে বিএনপির র‌্যালি ও আলোচনা সভা মমেক হাসপাতালে কুকুরের সঙ্গে রোগীদের বসবাস; আতংন্ক উৎকণ্ঠায় স্বজনেরা চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ গাইবান্ধার সুন্দরগঞ্জে ধানকাটার লেবার সেজে গাঁজা পাচারের সময়-২ কারবারি আটক নাঙ্গলকোটে ’পানির ঘন্টাধ্বনি’ কার্যক্রম উদ্বোধন চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি

সুন্দরগঞ্জে ১৭ জন দুরারোগ্য রোগিকে ৫০ হাজার করে টাকার চেক তুলে দিলেন এমপি নাহিদ নিগার

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ৯২ বার পড়া হয়েছে

মোঃ আনিসুর রহমান আগুন, গাইবান্ধা থেকেঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় সমাজকল্যাণ মন্ত্রণালয় কর্তৃক ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত ভাবে হৃদরোগ ও থ্যালাসিমিয়ার রোগে আক্রান্ত রোগীদের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।
সোমবার উপজেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এসব আর্থিক সহায়তার চেক বিতরণ উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় এমপি ইঞ্জিনিয়ার আব্দুল্লাহ নাহিদ নিগার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাসুদুর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসার রফিকুজ্জামান খাঁন প্রমুখ।

পরে বিভিন্ন রোগে আক্রান্ত ১৭ জন দুরারোগ্য রোগীর হাতে একে একে ৫০ হাজার করে টাকার চেক বিতরণ করা হয়। এতে মোট সাড়ে ৮ লাখ টাকার চেক বিতরণ করা হয়। এই বিতরণ কর্মসূচি চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট