1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
সর্বশেষ :
নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজ চেয়ারম্যান কামরুল ইসলামের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে আওয়ামীলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক সমিতি লালমাই উপজেলা শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় ইফতার, দোয়া মাহফিল ও নেতাকর্মীদের সংবর্ধনা নাঙ্গলকোটে পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন, বোরো ধান নিয়ে শঙ্কায় কৃষক নাঙ্গলকোটে চেয়ারম্যান পার্থী আবু ইউসুফ ও ভাইস চেয়ারম্যান পার্থী আব্দুর রাজ্জাক সুমনের শোভাযাত্রা বাংলাদেশ ইয়াং এসোসিয়েশন বাহারাইনের ইফতার মাহফিল অনুষ্ঠিত মইনীয়া যুব ফোরামের কেন্দ্রীয় খানকা শরীফে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে চাঁন্দকরা মাদরাসার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রাম কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদ কমিটির উদ্যোগে ইফতার মাহফিল

বরুড়া উপজেলা মেডিকেল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ২২২ বার পড়া হয়েছে

সুজন মজুমদার |

বরুড়া উপজেলা মেডিকেল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। রবিবার (১৭মার্চ) বিকাল ৫টায় বরুড়া উপজেলা রেড উইং রেস্টুরেন্টে কোরআন তেলওয়াত এর মধ্যে দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। কোরআন তেলওয়াত করেন আব্দুল আল মামুন।

কোরআন তেলওয়াতের পরে অতিথি আসন গ্রহণ ও পরিচয় পর্ব শুরু হয়। প্রথমে প্রধান অতিথি এবং বিশেষ অতিথিকে ফুলদিয়ে বরণ করে নেওয়া হয়। চট্টগ্রাম বিভাগে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রথম স্থান অর্জন করায় প্রধান অতিথিকে ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। পাশাপাশি সংগঠনের সকল সদস্যকে ক্রেস্ট দিয়ে বরণ করা হয়।

উক্ত ইফতার মাহফিল অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা মেডিকেল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি এবং বর্তমান কমিটির উপদেষ্টা কাজী আব্দুল আওয়াল, কুমিল্লা মেডিকেল টেকনোলজিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ও বরুড়া ফেয়ার হসপিটালের ডাঃ কামরুল হাসান মানিক ।

প্রধান অতিথি ডা. কামরুল হাসান সোহেল বক্তব্য বলেন, নন টেকনোলজিস্ট দিয়ে কেউ যেন হসপিটাল প্যাথলজিক্যাল পরিক্ষা না করে, যখন আপনারা কোন হসপিটাল এ চাকুরিতে যোগদান করবেন, আপনাদের নিয়োগপত্র ও যোগদানপএ আগে নিবেন। সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে বরুড়ার স্বাস্থ্যসেবা আরও একধাপ এগিয়ে যাবে।

ইফতার মাহফিলটি সভাপতিত্ব করেন বরুড়া উপজেলা মেডিকেল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুস সালাম খোকন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সাধারন সম্পাদক আব্দুস সালাম ভূঁইয়া ও রনজিত দাস। মোনাজাত পরিচালনা করেন মাসুদুর রহমান।

এই সময় উপস্থিত ছিলেন কুমিল্লা মেডিকেল টেকনোলজিস্ট এসোসিয়েশন এর সাংগঠনিক সম্পাদক নরুনবি সোহেল ও প্রচার সম্পাদক শাহীন, যগ্নসাধারণ সম্পাদক জাহিদ হাসান ফরহাদ ভাই এবং বরুড়া উপজেলা মেডিকেল টেকনোলজিস্ট এসোসিয়েশন
সহ সভাপতি তসলিমুর রহমান ও মাসুদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল বাশার ও সাংগঠনিক সম্পাদক, মাহমুদুল হক রুবেল, সহ সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন, প্রচার সম্পাদক শাকিল, দপ্তর সম্পাদক আবু ইউসুফ ভূইয়া , সদস্য মো. আবির হোসেন, ইমরানূজ্জামান রিপন, রোকনুজ্জামান, হাবিব, রাসেল, মর্জিনা আক্তার , আসমা আক্তার প্রিয়া, ফৌজিয়া জুমু , শাহজালাল, রাকিব খান, রনি মাহমুদ,রনি সরদার, আব্দুল্লাহ আল নোমান সানি, ফরিদা আবিদ হানুম এবং বেশ কয়েকটি হসপিটাল এর প্রতিনিধি প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট