1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
সর্বশেষ :
নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজ চেয়ারম্যান কামরুল ইসলামের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে আওয়ামীলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক সমিতি লালমাই উপজেলা শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় ইফতার, দোয়া মাহফিল ও নেতাকর্মীদের সংবর্ধনা নাঙ্গলকোটে পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন, বোরো ধান নিয়ে শঙ্কায় কৃষক নাঙ্গলকোটে চেয়ারম্যান পার্থী আবু ইউসুফ ও ভাইস চেয়ারম্যান পার্থী আব্দুর রাজ্জাক সুমনের শোভাযাত্রা বাংলাদেশ ইয়াং এসোসিয়েশন বাহারাইনের ইফতার মাহফিল অনুষ্ঠিত মইনীয়া যুব ফোরামের কেন্দ্রীয় খানকা শরীফে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে চাঁন্দকরা মাদরাসার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রাম কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদ কমিটির উদ্যোগে ইফতার মাহফিল

ঝালকাঠিতে ভেজাল মুক্ত গাঁজা খেতে যুবকরা ঝুগছে গাঁজা চাষে

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে

ঝালকাঠি প্রতিনিধিঃ মোঃ নাঈম মল্লিক

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে ৮টি গাঁজা গাছসহ মোঃ রাজু সিকদার (২৫), মোঃ জনি তালুকদার (৩০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ।

শনিবার রাতে ও রবিবার সকালে ঝালকাঠি জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ পৃথকভাবে অভিযান চালিয়ে ঝালকাঠির রাজাপুর উপজেলার বড় কৈবর্তখালী এলাকার রাজু সিকদারের ভুট্টো ক্ষেতের মধ্যে থেকে ১টি গাঁজা গাছসহ এবং দক্ষিণ রাজাপুর এলাকার জনি তালুকদারের ১ম তলা ভবনের ছাদের উপর থেকে ৭টি গাঁজা গাছসহ তাদের দুজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, রাজু সিকদার রাজাপুর উপজেলার সদর ইউনিয়নের বড় কৈবর্তখালী এলাকার মৃতঃ মজিবর রহমানের ছেলে। এবং জনি তালুকদার দক্ষিণ রাজাপুর এলাকার মৃত ফোকার তালুকদারের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন ঝালকাঠি জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান।

এদিকে শনিবার রাতে ঝালকাঠি সদর উপজেলার নথুল্লাবাদ এলকা থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ আল আমিনকে আটক করেছে ডিবি পুলিশ। আল আমিন নথুল্লাবাদ এলাকার আঃ রহমান হাওলাদারের ছেলে।

ডিবি ওসি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পৃথকভাবে অভিযান চালিয়ে আধা কেজি গাঁজা ও আটটা গাঁজা গাছসহ তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ঝালকাঠি সদর থানায় ও রাজাপুর থানায় মামলা দায়ের করে রোববার তাদেরকে ঝালকাঠি আদালতে প্রেরণ করা হয়েছে। মাদক মুক্ত সামজ গড়ার লক্ষ্যে আমাদের মাদক বিরোধী অভিযান অব‍্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট