1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
সর্বশেষ :
নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজ চেয়ারম্যান কামরুল ইসলামের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে আওয়ামীলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক সমিতি লালমাই উপজেলা শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় ইফতার, দোয়া মাহফিল ও নেতাকর্মীদের সংবর্ধনা নাঙ্গলকোটে পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন, বোরো ধান নিয়ে শঙ্কায় কৃষক নাঙ্গলকোটে চেয়ারম্যান পার্থী আবু ইউসুফ ও ভাইস চেয়ারম্যান পার্থী আব্দুর রাজ্জাক সুমনের শোভাযাত্রা বাংলাদেশ ইয়াং এসোসিয়েশন বাহারাইনের ইফতার মাহফিল অনুষ্ঠিত মইনীয়া যুব ফোরামের কেন্দ্রীয় খানকা শরীফে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে চাঁন্দকরা মাদরাসার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রাম কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদ কমিটির উদ্যোগে ইফতার মাহফিল

চৌদ্দগ্রামে ভার্ড কামালের উদ্যোগে শতাধিক দরিদ্র পরিবারের মাঝে এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ২২ বার পড়া হয়েছে

মনোয়ার হোসেন:

কুমিল্লা জেলা পরিষদের সদস্য, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর  সদস্য ও ভার্ড (VARD) এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক বিশিষ্ট সমাজ সেবক ও দানবীর এমরানুল হক কামাল (ভার্ড কামাল) এর নিজস্ব অর্থায়নে চৌদ্দগ্রাম উপজেলার কনকাপৈত ইউনিয়নের ১নং পন্নারা ওয়ার্ডের শতাধিক হত দরিদ্র পরিবারের মাঝে এক মাসের রমজানের যাবতীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন।

শনিবার (১৬ মার্চ) জেলা পরিষদ সদস্যের নিজ কার্যালয়ে নারী ও পুরুষের মাঝে এই উপহার তুলে দেন ভার্ড কামাল।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগ নেতা ওমর ফারুক, কানকাপৈত ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড মেম্বার নাজিম উদ্দিন, সাবেক মেম্বার মাইন উদ্দিন মামুন, বিশিষ্ট সমাজসেবক মাষ্টার আব্দুল খালেক প্রমুখ।

প্রত্যেক পরিবারকে প্যাকেটভর্তি চাউল-১০ কেজি, চিনি-২ কেজি, মসুরের ডাল-২ কেজি, ছোলা বুট-২ কেজি, মুড়ি-১ কেজি, সোয়াবিন তেল-২ লিটার, লবন-১ কেজি দেওয়া হয়। পুরো রমজান মাসের খাদ্য সামগ্রী পেয়ে ভার্ড কামালের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন গরীব ও অসহায় পরিবারের সদস্যরা।

মহান মনের অধিকারী এমরানুল হক কামাল (ভার্ড কামাল) কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক রেলপথ মন্ত্রী চৌদ্দগ্রাম থেকে ৫ বারের নির্বাচিত সংসদ সদস্য মুজিবুল হক এমপির আস্থভাজন। তিনি ভার্ড নামক স্বেচ্ছাসেবী এই সংস্থাটি প্রতিষ্ঠা করে লক্ষ লক্ষ অসহায় চক্ষু রোগীকে সেবা দিয়ে যাচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট