1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
সর্বশেষ :
চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। কোলন ক্যান্সারে আক্রান্ত রোগীর জীবন বাঁচতে পারে হৃদয়বান ব্যাক্তিদের মানবিক সাহায্যে চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সুন্দরগঞ্জ পুলিশের চোরসহ ২টি ব্যাটারিচালিত মিশুক অটোভ্যান উদ্ধার লালমাইয়ে অবৈধ মাটি কাটার দায়ে ইউপি মেম্বার বিল্লালকে ১লক্ষ টাকা জরিমানা লালমাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজে ঈদ পুনর্মিলনী ও কর্মশালা অনুষ্ঠিত নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজ চেয়ারম্যান কামরুল ইসলামের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

নেতা নয় জনগণের সেবক হতে চাইঃ তৌহিদুর রহমান

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ১৯ বার পড়া হয়েছে

আব্দুর রহিম বাবলু :
দ্বাদশ জাতীয় সংসদের রেষ কাটতে না কাটতেই শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের ঢামাঢোল। নির্বাচন কমিশনের ঘোষিত তথ্য অনুযায়ী মে মাসের ৪ তারিখ (১ম ধাপে) অনুষ্ঠিত হতে পারে উপজেলা পরিষদ নির্বাচন।

এদিকে সময় ঘনিয়ে আসার সাথে সাথে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার সম্ভাব্য প্রার্থীরা নির্বাচনী দৌড় ঝাপ শুরু করেছেন। বিশেষ করে নবীণদের নির্বাচনে প্রার্থী হওয়ার আগ্রহ নিয়ে সাধারণ ভোটারদের মাঝে সাড়া ফেলেছে ব্যাপক ভাবে। চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠঘাট, হাটবাজার সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে সরগরম আলোচনা।

গণমাধ্যমকে জানান তিনি উপজেলার নেতা নয় বরং জনগণের সেবক হতে চান।

মোঃ তৌহিদুর রহমান মজুমদার উপজেলার নাঙ্গলকোট পৌর সদরের বেতাগাও গ্রামের বাসিন্দা। তিনি নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগ নেতা ও আল্ট্রা মডার্ন হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ।

তিনি তার নির্বাচনি এলাকায় উপজেলা ভাইস চেয়ারম্যান  প্রার্থী হিসেবে ব্যানার, পোস্টার ও গণসংযোগের মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

আরো জানান, নাঙ্গলকোট উপজেলাবাসী যদি আমাকে ভাইস চেয়ারম্যান পদে ভোট দিয়ে জয়যুক্ত করে আমি
তাদের সুখে-দুঃখে জীবনের বাকিটা সময় ঢেলে দেব।আমি বিজয়ী হলে উপজেলার অসহায় ও হতদরিদ্র মানুষের শিক্ষা, সাস্থ্য,চিকিৎসা, খাদ্য, বাসস্থান ও জীবনমান উন্নয়নের লক্ষ্যে কাজ করবো।

উপজেলার বেশ কয়েকজন ভোটারদের সাথে কথা বলে জানা যায়, সুষ্ঠু ও অবাধ নির্বাচন অনুষ্ঠিত হলে তারা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার জন্য প্রস্তত রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট