1. manwarhossain570@gmail.com : Manwar Hossain : Manwar Hossain
  2. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. mdnayemmollik898@gmail.com : Nayem Mollik : Nayem Mollik
  4. marahimbablu@gmail.com : Rahim :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
সর্বশেষ :
নলছিটিতে তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ চৌদ্দগ্রামে ফুছকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ ব্যক্তি মালিকানা জমিতে পাবলিক টয়লেট নির্মাণের অভিযোগ চৌদ্দগ্রামে এলজি গান সহ যুবক আটক রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ চৌদ্দগ্রামে ২৫ কেজি গাজাঁসহ আটক ২ সিএনজি অটোরিকশা জব্দ চৌদ্দগ্রামে ৬০ কেজি গাজাঁ সহ ডিবির হাতে আটক ৩ সুন্দরগঞ্জে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ ৪ কারবারি গ্রেফতার

নাঙ্গলকোট উপজেলা ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে আব্দুর রাজ্জাক সুমন

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ৩১ বার পড়া হয়েছে

আব্দুর রহিম বাবলু:-

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নাঙ্গলকোট উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সুমন। নির্বাচন কমিশন সূত্রে জানা যায় আগামী রমজান মাসের মধ্যেই নির্বাচনের তফসিল ঘোষণা হতে পারে। নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন আগামী ৪ ই মে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। নির্বাচন যত ঘনিয়ে আসছে নির্বাচনী মাঠ সরগরম হচ্ছে। খোঁজ নিয়ে জানা যায় নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে একাধিক প্রার্থী রয়েছে।

তারমধ্যে আলোচনার শীর্ষে রয়েছে আব্দুর রাজ্জাক সুমন । নাঙ্গলকোট উপজেলা ষোলটি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত।
বিভিন্ন বাজারে চায়ের দোকানে, হোটেল, রেস্টুরেন্টে এ এখন শুধু আলোচনা আগামী উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে। তারই মধ্যে আলোচনার শীর্ষে রয়েছেন নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সুমন। তিনি ইতিমধ্যে বিভিন্ন হাট, বাজারে, পাড়ায়, মহল্লায়, গণসংযোগ শুরু করেছেন। বাড়ী বাড়ী গিয়ে ভোটারদের কাছে তাকে বিভিন্ন ভাবে তুলে ধরছেন এবং দোয়া প্রার্থনা করছেন।

নির্বাচন করার সম্ভ্যবতা যাচাই করে তার কাছে জানতে চাইলে। তিনি বলেন আমি ছাত্র জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। আমি নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলাম। ছাত্র জীবন থেকেই আমি সামাজিক কর্মকাণ্ডের সাথে নিজেকে সম্পৃক্ত রেখেছি। সব সময় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। আমি আগামী দিনেও জনগণের পাশে থেকে অসহায় মানুষের কাজ করতে চাই। আমি আগামীতে সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকমুক্ত,,দুর্নীতিমুক্ত, সমাজ গঠনে কাজ করব। গত জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা মার্কার প্রার্থী সাবেক অর্থমন্ত্রী আহম মুস্তফা কামাল এমপির পক্ষে সর্বশক্তি দিয়ে কাজ করেছি।

বিগত দিনগুলিতে আমি জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে কাজ করেছি এবং আগামী দিনেও শেখ হাসিনার দিকনির্দেশনা মেনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করব। উপজেলার কয়েকজন সাধারণ ভোটারের সাথে কথা বলে জানা যায়। আব্দুর রাজ্জাক সুমন দীর্ঘদিন সামাজিক, সাংস্কৃতিক, ধর্মীয়, গরীব, অসহায় মানুষের পাশে থেকে কাজ করে আসছেন।আরো বলেন তিনি সৎ, সাহসী,মেধাবী, বিনয়ী, নির্লোপ,শান্তশিষ্ট দীর্ঘদিনের একজন বঙ্গ বন্ধুর আদর্শের সৈনিক। তাই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আমরা তাকেই ভোট দিয়ে জয়যুক্ত করব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট