1. live@bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  2. azadnews77@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  4. live@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  5. marahimbablu@gmail.com : Rahim :
  6. info@www.bangladeshbartabd.com : বাংলাদেশ বার্তা বিডি :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
সর্বশেষ :
নাঙ্গলকোটে ’পানির ঘন্টাধ্বনি’ কার্যক্রম উদ্বোধন চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। কোলন ক্যান্সারে আক্রান্ত রোগীর জীবন বাঁচতে পারে হৃদয়বান ব্যাক্তিদের মানবিক সাহায্যে চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সুন্দরগঞ্জ পুলিশের চোরসহ ২টি ব্যাটারিচালিত মিশুক অটোভ্যান উদ্ধার লালমাইয়ে অবৈধ মাটি কাটার দায়ে ইউপি মেম্বার বিল্লালকে ১লক্ষ টাকা জরিমানা লালমাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত নাঙ্গলকোটে আমাদের আলোকিত সমাজে ঈদ পুনর্মিলনী ও কর্মশালা অনুষ্ঠিত

নাঙ্গলকোটে ক্রাইম ম্যাগাজিন অপরাধ জগতের ৩৫ বছরে পদার্পণ উপলক্ষে দোয়া, মিলাদ ও আলোচনা সভা

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ১৭ বার পড়া হয়েছে

নাঙ্গলকোট কুমিল্লা প্রতিনিধি :
কুমিল্লার নাঙ্গলকোটে দেশের বহুল প্রচারিত ক্রাইম ম্যাগাজিন অপরাধ জগতে ৩৫ বছরে পদার্পণ উপলক্ষে দোয়া, মিলাদ ও আলোচনা সভা রবিবার বিকালে নাঙ্গলকোট প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
দোয়া, মিলাদ ও আলোচনা সভায় নাঙ্গলকোট প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চলনায় ও প্রেসক্লাব সভাপতি মজিবুর রহমান মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট থানার তদন্ত কর্মকর্তা সাইফুল ইসলাম।
বক্তব্য রাখেন নাঙ্গলকোট প্রেসক্লাব সহ-সভাপতি জয়নাল আবেদীন, যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল হোসেন রিয়াজ, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন জনি, নাঙ্গলকোট থানার এস.আই দয়াল।
উপস্থিত ছিলেন সাহিত্য সম্পাদক দুলাল মিয়া, অপিস সম্পাদক মেহেদী হাসান ভূইয়া আজিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ আহমেদ মজুমদার,অর্থ সম্পাদক রেজাউল করিম রাজু, সদস্য জহিরুল ইসলাম রুবেল, সাংবাদিক আব্দুর রহিম বাবলু,।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা ইউসুফ আলী।
আলোচনা সভায় বক্তারা বলেন অপরাধ জগত ৩৫ বছর ধরে নিরলস ও নিষ্ঠার সাথে কাজ করে যাওয়ার এই মাইলফলক অবশ্যই প্রশংসনীয়। আলহাজ্ব সোহেল আহমেদ, যিনি প্রধান সম্পাদক ও প্রকাশক হিসেবে কাজ করে চলেছেন, তাঁর অবদান নিঃসন্দেহে সাংবাদিকতা ও মিডিয়া জগতে এক অমূল্য রত্ন। তিনি অপরাধ সংবাদের প্রতিবেদনে সত্য, ন্যায় ও নিরপেক্ষতার প্রতি অবিচল থেকে সমাজে জাগরণ তৈরি করেছেন।যেখানে নীতি, আদর্শ ও মানবিক মূল্যবোধের প্রতি অটল থেকে সাংবাদিকতার সত্যিকারের চিত্র ফুটে উঠে এবং ভবিষ্যতে তাঁদের যাত্রাপথ যেন আরও বেশি সফল ও ফলপ্রসূ হয়, সেই শুভেচ্ছা জানাই। তাঁর কর্ম ও অবদান যেন আরও অনেক বছর ধরে সমাজের কল্যাণে ও অপরাধ দমনে অবদান রাখতে পারে, সেই প্রত্যাশা রাখি।
আলোচনা সভা শেষে কেক কেটে ক্রাইম ম্যাগাজিন অপরাধ জগতের ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট