1. manwarhossain570@gmail.com : Manwar Hossain : Manwar Hossain
  2. kazimasud01723@gmail.com : বাংলাদেশ বার্তা বিডি : বাংলাদেশ বার্তা বিডি
  3. mdnayemmollik898@gmail.com : Nayem Mollik : Nayem Mollik
  4. marahimbablu@gmail.com : Rahim :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
সর্বশেষ :
নলছিটিতে তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ চৌদ্দগ্রামে ফুছকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ ব্যক্তি মালিকানা জমিতে পাবলিক টয়লেট নির্মাণের অভিযোগ চৌদ্দগ্রামে এলজি গান সহ যুবক আটক রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ চৌদ্দগ্রামে ২৫ কেজি গাজাঁসহ আটক ২ সিএনজি অটোরিকশা জব্দ চৌদ্দগ্রামে ৬০ কেজি গাজাঁ সহ ডিবির হাতে আটক ৩ সুন্দরগঞ্জে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ ৪ কারবারি গ্রেফতার

নাঙ্গলকোটে ক্রাইম ম্যাগাজিন অপরাধ জগতের ৩৫ বছরে পদার্পণ উপলক্ষে দোয়া, মিলাদ ও আলোচনা সভা

বাংলাদেশ বার্তা বিডি ডেক্স
  • প্রকাশিত: রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ৪৯ বার পড়া হয়েছে

নাঙ্গলকোট কুমিল্লা প্রতিনিধি :
কুমিল্লার নাঙ্গলকোটে দেশের বহুল প্রচারিত ক্রাইম ম্যাগাজিন অপরাধ জগতে ৩৫ বছরে পদার্পণ উপলক্ষে দোয়া, মিলাদ ও আলোচনা সভা রবিবার বিকালে নাঙ্গলকোট প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
দোয়া, মিলাদ ও আলোচনা সভায় নাঙ্গলকোট প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চলনায় ও প্রেসক্লাব সভাপতি মজিবুর রহমান মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট থানার তদন্ত কর্মকর্তা সাইফুল ইসলাম।
বক্তব্য রাখেন নাঙ্গলকোট প্রেসক্লাব সহ-সভাপতি জয়নাল আবেদীন, যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল হোসেন রিয়াজ, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন জনি, নাঙ্গলকোট থানার এস.আই দয়াল।
উপস্থিত ছিলেন সাহিত্য সম্পাদক দুলাল মিয়া, অপিস সম্পাদক মেহেদী হাসান ভূইয়া আজিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ আহমেদ মজুমদার,অর্থ সম্পাদক রেজাউল করিম রাজু, সদস্য জহিরুল ইসলাম রুবেল, সাংবাদিক আব্দুর রহিম বাবলু,।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা ইউসুফ আলী।
আলোচনা সভায় বক্তারা বলেন অপরাধ জগত ৩৫ বছর ধরে নিরলস ও নিষ্ঠার সাথে কাজ করে যাওয়ার এই মাইলফলক অবশ্যই প্রশংসনীয়। আলহাজ্ব সোহেল আহমেদ, যিনি প্রধান সম্পাদক ও প্রকাশক হিসেবে কাজ করে চলেছেন, তাঁর অবদান নিঃসন্দেহে সাংবাদিকতা ও মিডিয়া জগতে এক অমূল্য রত্ন। তিনি অপরাধ সংবাদের প্রতিবেদনে সত্য, ন্যায় ও নিরপেক্ষতার প্রতি অবিচল থেকে সমাজে জাগরণ তৈরি করেছেন।যেখানে নীতি, আদর্শ ও মানবিক মূল্যবোধের প্রতি অটল থেকে সাংবাদিকতার সত্যিকারের চিত্র ফুটে উঠে এবং ভবিষ্যতে তাঁদের যাত্রাপথ যেন আরও বেশি সফল ও ফলপ্রসূ হয়, সেই শুভেচ্ছা জানাই। তাঁর কর্ম ও অবদান যেন আরও অনেক বছর ধরে সমাজের কল্যাণে ও অপরাধ দমনে অবদান রাখতে পারে, সেই প্রত্যাশা রাখি।
আলোচনা সভা শেষে কেক কেটে ক্রাইম ম্যাগাজিন অপরাধ জগতের ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট