1. bmsfnkot@gmail.com : Saiful :
  2. mdrahim191420@gmail.com : Tazu Miazi : Tazu Miazi
  3. admin@www.bangladeshbartabd.com : Bangladeshbarta :
নাঙ্গলকোটে ফোন করলেই বিনামূল্যে তাকওয়া ফাউন্ডেশনের অক্সিজেন সেবা - Bangladesh Barta
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:১৮ অপরাহ্ন

নাঙ্গলকোটে ফোন করলেই বিনামূল্যে তাকওয়া ফাউন্ডেশনের অক্সিজেন সেবা

আব্দুর রহিম বাবলু
  • প্রকাশিত: শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ১৮৫ বার পড়া হয়েছে

কুমিল্লার নাঙ্গলকোটে স্বেচ্ছাসেবী সংগঠন ‘তাকওয়া ফাউন্ডেশন’র উদ্যোগে হটলাইনে ফোন করলেই বিনামূল্যে ‘অক্সিজেন সেবা’ প্রদান করছেন।

মহামারীর এই সময়ে করোনা আক্রান্ত রোগীর পাশাপাশি শ্বাসকষ্টসহ অন্যান্য রোগীরও অক্সিজেনের প্রয়োজন হচ্ছে। তবে অক্সিজেন মজুত করা ও এর মূল্য বেশি হওয়ায় অনেকেই তাৎক্ষণিকভাবে অক্সিজেন পাচ্ছেন না। এই সমস্যা থেকে উত্তরণের জন্য উদ্যোগটি নিয়েছে ‘তাকওয়া ফাউন্ডেশনে’। তাকওয়া ফাউন্ডেশন এর পক্ষ থেকে ৩১ জুলাই পর্যন্ত ৩১ জনকে বিনামূল্যে অক্সিজেন সেবা প্রধান এবং করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ২৩ জন মৃত ব্যাক্তির লাশ দাফন করেছে।

নাঙ্গলকোট উপজেলার প্রতিটি ইউনিয়নের প্রতিনিধি অথবা প্রধান সমম্বয়ক সাজ্জাদ হোসেন রাহাত ০১৮৪৬-৮৬২৬৯৪ এই নম্বরে ফোন করলেই অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দিবেন সংগঠনের স্বেচ্ছাসেবীরা।

এ সম্পর্কে জানতে চাইলে সংগঠনের প্রধান সমম্বয়ক সাজ্জাদ হোসেন রাহাত বলেন, করোনা শুরু থেকেই আমরা নাঙ্গলকোটের অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছি। বর্তমানে নাঙ্গলকোটে করোনা রোগীর সংখ্যা বেড়ে যাওয়ায় অসহায় ও জরুরি রোগীদের বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার বিতরণের উদ্যোগ গ্রহণ করি। ফোন করলেই আমরা রোগীদের বাড়ি গিয়ে অক্সিজেন সেবা প্রধান করি এবং করোনা আক্রান্ত হয়ে মৃত ব্যাক্তির লাশ দাফনের ব্যাবস্তাকরি। এছাড়াও আমরা ২১৩ পরিবারের মাঝে ২১৩০ কেজি চাল ও ঈদ সামগ্রী বিতরণ করেছি।

সংবাদটি শেয়ার করে সঙ্গে থাকুন,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  দৈনিক বাংলাদেশ বার্তা  ২০২০-২১
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট