1. mdrahim191420@gmail.com : Tazu Miazi : Tazu Miazi
  2. admin@www.bangladeshbartabd.com : Bangladeshbarta :
কুড়িগ্রামে পুলিশের সহযোগিতায় ১৩ দিন বয়সী দুধের শিশুসন্তান ফিরে পেয়েছে মায়ের কোল - Bangladesh Barta
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:২৩ অপরাহ্ন

কুড়িগ্রামে পুলিশের সহযোগিতায় ১৩ দিন বয়সী দুধের শিশুসন্তান ফিরে পেয়েছে মায়ের কোল

বাংলাদেশ বার্তা ডেক্স
  • প্রকাশিত: শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ৬৩ বার পড়া হয়েছে

কুড়িগ্রামে ১৩ দিন বয়সী দুধের শিশুসন্তান ফিরে পেয়েছে মায়ের কোল। শুক্রবার দুপুরে চিলমারী থানা পুলিশের প্রত্যক্ষ সহযোগিতায় মা আলিফা বেগম ফিরে পেয়েছে তার দুধের শিশুসন্তান তাবাস্সুম সিনহাকে।

 পুলিশ সুত্রে জানা গেছে, গত বছরের ১৮ অক্টোবর চিলমারী উপজেলার ফকিরের হাট কুঠির গ্রামের মোঃ নুর আলমের কন্যা আলিফা বেগমের বিয়ে হয় একই উপজেলার তিস্তার পাড় বকুলতলা গ্রামের মৃত জাবেদ আলীর পুত্র মোঃ শাহীন মিয়ার। গত ১৭ জুলাই আলিফা বেগমের  কোল জুড়ে আসে ফুটফুটে এক কন্যা সন্তান। নাম রাখা হয় তাবাস্সুম সিনহা।

পারিবারিক কলহের জেরে আলিফা বেগম অভিমানে বাবার বাড়িতে অবস্থান কালে শাহীন মিয়া বৃহস্পতিবার রাত ৮ টার দিকে তার সন্তানকে দেখতে শ্বশুড়বাড়িতে যায়। ওইসময় সে জোরপূর্বক সন্তানকে নিয়ে নিজ বাড়িতে চলে আসে।

এদিকে দুধের শিশুকে ফিরে পেতে স্থানীয় জনপ্রতিনিধি সহ ব্যক্তিগত ভাবে সন্তানকে নেয়ার জন্য আলিফা তার স্বামীর বাড়িতে যায়। কিন্তু কোথাও কারো সাহায্য না পেয়ে শেষ ভরসাস্থল হিসেবে চিলমারী থানায় শুক্রবার সকালে একটি লিখিত অভিযোগ দেন।

চিলমারী থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম জানান, অভিযোগ পাবার সাথে সাথেই তিনি এস,আই মিতু আহম্মেদ সংগীয় ফোর্স মহিলা কনস্টেবল মুন্নী বেগমকে  ঘটনাস্থলে প্রেরণ করেন। তারা সেখানে গিয়ে ১৩ দিনের কন্যা শিশু সন্তান তাবাচ্ছুম সিনহাকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দেয়া হয়।

সংবাদটি শেয়ার করে সঙ্গে থাকুন,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  দৈনিক বাংলাদেশ বার্তা  ২০২০-২১
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট