1. mdrahim191420@gmail.com : Tazu Miazi : Tazu Miazi
  2. admin@www.bangladeshbartabd.com : Bangladeshbarta :
চৌদ্দগ্রামে পাঁচরা জনকল্যাণের উদ্যোগে দ্বিতীয় পর্যায়ে ফ্রি অক্সিজেন সেবা উদ্বোধন - Bangladesh Barta
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৭:১৩ পূর্বাহ্ন

চৌদ্দগ্রামে পাঁচরা জনকল্যাণের উদ্যোগে দ্বিতীয় পর্যায়ে ফ্রি অক্সিজেন সেবা উদ্বোধন

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • প্রকাশিত: শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ৫১ বার পড়া হয়েছে

কুমিল্লার চৌদ্দগ্রামে সামাজিক সংগঠন “পাঁচরা জনকল্যাণ সংস্থা” এর উদ্যোগে করোনা ও শ্বাসকষ্ট রোগিদের বিনামূল্যে অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৩০ জুলাই) বিকালে উপজেলার পৌরসভাধিন কালির বাজরস্থ একটি হলরুমে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম বাজার কমিটির সাধারণ সম্পাদক মো: খোরশেদ আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনকল্যাণ সংস্থার উপদেষ্টা মো: আব্দুল আহাদ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পাঁচরা জনকল্যাণ সংস্থার সভাপতি নূর মোহাম্মদ সুমন, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম পাটোয়ারী মুরাদ, প্রচার সম্পাদক কাজী মুকুল, চিকিৎসা বিষয়ক সম্পাদক ডা: শাহাদাত হোসেন, সদস্য মো: আজম, মামুন প্রমুখ।

ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রম উদ্বোধনকালে জনকল্যাণ সংস্থার সভাপতি নূর মোহাম্মদ সুমন সিলিন্ডার সেবা কার্যক্রমে অর্থ, শ্রম ও সময় দিয়ে সহযোগিতাকারী প্রবাসী সহ সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ‘দেশের করোনা পরিস্থিতি খুবই ভয়াবহ। প্রতিদিন তা ক্রমশঃ খারাপের দিকেই যাচ্ছে। গত বছর থেকেই স্বল্প পরিসরে আমাদের সংস্থার পক্ষ থেকে ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রম চলছে।

পৌরসভা সহ সমগ্র চৌদ্দগ্রামবাসীর কথা চিন্তা করে করোনা ও শ্বাসকষ্ট রোগিদেরকে বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদানের লক্ষ্যে দ্বিতীয় পর্যায়ে ছয়টি সিলেন্ডার ও চারটি অক্সিমিটার নিয়ে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। সার্বিক পরিস্থিতি বিবেচনায় প্রয়োজনে সিলিন্ডার আরো বাড়ানো হবে। যে কোন করোনা ও শ্বাসকষ্টের রোগি আমাদের সংস্থা থেকে বিনামূল্যে অক্সিজেন সেবা গ্রহণ করতে পারবে।

সেবা পেতে সংস্থার সভাপতি নূর মোহাম্মদ সুমন (০১৮১৫-০০০৭৯৬) ও সাধারণ সম্পাদক মো: কামরুল ইসলাম পাটোয়ারী মুরাদের (০১৮৬১-৫৫২৪১৩) নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করে সঙ্গে থাকুন,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  দৈনিক বাংলাদেশ বার্তা  ২০২০-২১
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট